Categories
ভাইরাল ভিডিও ভিডিও

বাদাম কাকিমা এখন অতীত! ‘আলুপোস্ত গার্ল’ রিম্পির সাথে জুটি বাঁধতে চলেছেন বাদাম কাকু, রইল ভিডিও

বীরভূমের দুবরাজপুর ব্লকের ভুবন বাদ্যকর (Bhuban Badyakar) আজ সেলিব্রেটি। রাতারাতি সাধারণ বাদাম বিক্রেতা থেকে সোশ্যাল মিডিয়ার দৌলতে আজ তিনি লাখপতি হয়ে উঠেছেন। কয়েকদিন আগেও যাঁকে কেউ চিনতো না আজকে সারা ভারতবর্ষ তাঁকে এক নামে চেনে। পরিচিতি এবং খ্যাতির সাথে সাথে আজ তাঁর ভাগ্য বদলে গেছে। সেলিব্রিটির তকমা পেয়ে আজ তিনি টিভি চ্যানেলে মুখ দেখাচ্ছেন। বিভিন্ন রিয়ালিটিতে উপস্থিত থাকতে পারছেন। এমনকি মাটির ঘর ভেঙে আজ তিনি পাকা বাড়িও তৈরি করে ফেলেছেন।

একটা সময় যেই ভুবন বাদ্যকর কাঁচা বাড়িতে থাকতেন আজ দামী ইন্টেরিয়র ডেকোরেশন করা পাকা বাড়িতে রয়েছেন। তাঁর সেই সুন্দর সাজানো বাড়ি ছোট রাজপ্রাসাদ বলা চলে। আইফোন ব্যবহার করছেন তিনি। কিছুদিন আগে তিনি যে ইউটিউব চ্যানেল খুলেছেন সেই চ্যানেলও অত্যন্ত অল্প সময়ের মধ্যেই একলক্ষ সাবস্ক্রাইবার পূর্ণ করে সিলভার প্লে বটন পেয়ে গেছে। এভাবেই রাতারাতি তাঁর ভাগ্যের চাকা ঘুরে বাদাম কাকু হয়ে উঠেছেন সেলিব্রেটি।

সবচেয়ে বড় কথা বিভিন্ন রকমের জিনিসে সুসজ্জিত তাঁর এই নতুন বাড়িতে আরো একটি বিশেষ জিনিস সংযোজন হয়েছে সেটি হল বহুমূল্যবান একটি লকার। তবে সেই লকার নিজের গাটের কড়ি খরচ করে কেনেননি ভুবনবাবু। খড়্গপুরে রাজা শামারিয়া নামক এক ব্যবসায়ী নিজে গিয়ে ভুবন কাকুকে এই লকারটি উপহার দেন। অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি লকারটির ওজন প্রায় দু কুইন্টালের ও বেশি।শোনা যাচ্ছে ওই ব্যবসায়ী নিজের কারখানাতেই লকারটি তৈরি করেছেন। সুরক্ষিত রাখার জন্য চাবি ছাড়াও আছে নম্বর সিস্টেম। শোনা যাচ্ছে ওই ব্যবসায়ী অনেক দিন আগেই ভুবন বাদ্যকরকে এই লকার দেবেন বলে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছিলেন। আর সেই প্রতিশ্রুতি রক্ষা করার জন্যই এই দিন ভুবন বাবুর বাড়িতে তিনি ওই লকারটি পৌঁছে দেন।

Leave a Reply

Your email address will not be published.