Categories
ভাইরাল ভিডিও ভিডিও

বয়স মাত্র ১৫ মাস, গিটার বাজিয়ে অসাধারণ গান গেয়ে তাক লাগাল খুদে, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ায় আজকাল বহু খুদেদের বিভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হচ্ছে। এইরকমই এক শিশুর হাস্যকর গানের একটি ভিডিও নেটিজনেদের নজর কাড়ল।

এই ভিডিওটি Viral Story টুইটার পেজে কিছুদিন আগে আপলোড করা হয়েছিল। ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ১৫ মাস বয়সের শিশু একটি ছোট্ট গিটার নিয়ে হাস্যকর সুরে ও হাস্যকরভাবে গান গাইছে।
এই সম্পূর্ণ মুহূর্তটি এক ব্যক্তি ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই মজাত ভিডিওটি অল্প সময়ের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। নেটিজনেদের এই ভিডিওটি খুবই মজাদার মনে হয়েছে। তাঁরা ভিডিওর নিচে কমেন্ট করে জানিয়েছেন সেই কথা। ভিডিওটি দেখে বহু দর্শক হেসে লুটোপুটি খেয়েছেন। ভিডিও দেখে তাঁরা হাসি থামিয়ে রাখতে পারেননি বলে অনেকেই কমেন্ট করেছেন। বেশ অন্যরকম মজাদার এই ভিডিওটি আপনিও ইচ্ছে করলে দেখতে পারেন। নির্মল আনন্দ পাবেন।

এক খুদের মজার গানের এই ভিডিওটিকে ইতিমধ্যেই বহু মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে অনেক দর্শক লাইক করেছেন। আর বহু মানুষ ভিডিওর কমেন্টবক্সে তাদের মতামত জানিয়েছেন। অনেকেই আবার ভিডিওটিকে শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।

আজকের যুগে সোশ্যাল মিডিয়ার দৌলতে সাধারণ মানুষ তার প্রতিভা দেখানোর বা নানান বিশেষ মূহুর্ত সবার সাথে ভাগ করে নেওয়ার একটা মঞ্চ পেয়েছেন। এই সুযোগের সদব্যবহার করে অনেকেই সাফল্য পাচ্ছেন। এই খুদের হাস্যকর ভিডিওটি সেই কথাই আবার প্রমাণ করল।

Leave a Reply

Your email address will not be published.