May 20, 2024

রাজকুমার রাও (Rajkummar Rao) এবং নুসরাত ভারুচা (Nushrat Bharucha) অভিনীত ‘ছালাং’ (Chhalaang) সিনেমার কেয়ার নি কারডা (Care Ni Karda) গানে নাচ করে নেটদুনিয়ায় প্রশংসা পেয়েছেন ড্যান্স ষ্টার মৌ (Dance Star Mou)।

সিনেমায় এই গানটি গেয়েছেন শ্বেতাজ ব্রার (Sweetaj Brar) এবং হানি সিং (Yo Yo Honey Singh)। সিনেমাটি বাণিজ্যিকভাবে তেমন সফলতা না পেলেও গানটি পছন্দ হয়েছে দর্শকদের। এই গানে একেবারে অন্যভাবে ধরা দিয়েছেন মৌ। গানের আন্দাজের সাথে তাল মেলানোর জন্য প্রাকৃতিক পরিবেশের পরিবর্তে বেছেছেন স্টুডিওকে। তবে তা সত্ত্বেও তাঁর নাচের জৌলুস কোনোভাবে কমেনি। উল্টে গানের সাথে বেশ ভালো লেগেছে ব্যাকগ্রাউন্ডটি। মৌয়ের নাচের দক্ষতা ইতিমধ্যে নেটদুনিয়ায় প্রমাণিত। সব রকমের নাচে তাঁর দক্ষতা রয়েছে। এই গানটি একটু অন্যরকমের। তবে এইখানেও নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন শিল্পী। কালো রঙের শাড়িতে বেশ অন্যরকম লেগেছে তাঁকে । শাড়ির সাথে ম্যাচিং চুড়ির গোছা ,মানানসই মেকাপ এবং খোলা চুলে শিল্পীর এই নতুন রূপ দর্শকদের বেশ পছন্দ হয়েছে। কোরিওগ্রাফির সাথে প্রসংশার দাবি রাখে গানের কথার সাথে তাল মিলিয়ে মৌয়ের মুখের অভিব্যক্তি। সব মিলিয়ে বেশ চিত্তাকর্ষক উপস্থাপনার পরিচয় দিয়েছেন তিনি। ভিডিওটি দুই বছর আগে নিজের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করেছিলেন মৌ। নিজের নাচের কারণে বর্তমানে এতো ভালো পরিচিতি বানিয়ে নিতে পেরেছেন তিনি যে পুরোনো ভিডিওগুলিও নিমেষে ভাইরাল হয়ে যায়। এক্ষেত্রেও তার অন্যথা হয়নি। ইতিমধ্যে ভিডিওটির ভিউস সংখ্যা ছাড়িয়ে গিয়েছে ২ হাজারের গন্ডি। ভিউস সংখ্যাও খুব শীঘ্রই ১ লাখের গন্ডি ছুঁয়ে যাবে।

মৌমিতা বিশ্বাস (Moumita Biswas) যিনি এখন ইউটিউবে ড্যান্স ষ্টার মৌ নামে বেশি পরিচিত তিনি অন্যান্য অনেক শিল্পীদের কাছে অনুপ্রেরণা। তাঁকে দেখে অনেকেই নিজেদের প্রতিভা প্রকাশের জন্য সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হচ্ছেন। এর ফলে খুব অল্প সময়ের মধ্যেই লক্ষাধিক মানুষের কাছে পৌঁছে যাচ্ছে তাঁদের দক্ষতা। পরিচিতির পাশাপাশি অর্থ উপার্জনের সুযোগ পেয়ে যাচ্ছেন তাঁরা।