May 19, 2024

snake.wild নামের ইনস্টাগ্রাম পেজটি থেকে সম্প্রতি শেয়ার করা একটি ভিডিও ভাইরাল হলো। অত্যন্ত ভয়ংকর অ্যানাকোন্ডা রাস্তা পেরুবার এই ভিডিওটি নেটিজনেরা পছন্দ করেছেন।

পৃথিবীর সব থেকে ভয়ঙ্কর প্রাণী সাপ। সাপকে ভয় পায় সকলেই। এমনকি বাঘ, সিংহের মত প্রাণীও সাপকে সমঝে চলে। মানুষের সাপ ভীতি আজন্মকালীন। সাপ দেখলেই হাড়হিম হয়ে যায়। আর সেই সাপ যদি হয় অ্যানাকোন্ডা তাহলে তো কথাই নেই। মানুষ তার কাছাকাছি যাওয়ার কথা স্বাভাবিক অবস্থায় মনেও আনবে না। কারণ অ্যানাকোন্ডার (Anaconda) লেজে এমন মারাত্মক শক্তি আছে যা দিয়ে আঘাত করে সে একটি মানুষের শরীরের হাড় ভেঙে দিতে পারে।

ভাইরাল হওয়া ভিডিওতে অবশ্য সাপ ও মানুষের লড়াইয়ের দৃশ্য নেই। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে কালো রঙের এক বিশাল অ্যানাকোন্ডা সাপ রাস্তা পারাপার করছে। রাস্তার এক দিক থেকে এসে সে নিজের মতো ডিভাইডার টপকে সামনের ঝোপের মধ্যে চলে গেল। অ্যানাকোন্ডার রাস্তা পার হওয়ার সময় রাস্তার সব গাড়ি দাঁড়িয়ে পড়ে। আসে পাশের সব লোক নিজের ফোনের ক্যামেরায় এমন সাংঘাতিক বিরল একটি এক মুহূর্ত বন্দী করে নিতে থাকেন। ‘snake. wild’ নামের এক Instagram পেজ থেকে আপলোড করা এই ভিডিওটি হাজার হাজার মানুষ দেখেছেন। তার সাথেই প্রায় ২০ হাজার মানুষ লাইক করেছেন ভিডিওটি। কমেন্ট বক্স উপচে পড়েছে নেটিজনেদের বিস্ময়সূচক কমেন্টে।

 

View this post on Instagram

 

A post shared by Snakes are the Best (@snake.wild)


অ্যানোকোন্ডার এমন রাস্তা পারাপারের দৃশ্য এর আগে অনেকেই হয়তো দেখেননি। আপনিও যদি তাঁদের মধ্যে একজন হয়ে থাকেন তবে আর দেরী না করে আজই দেখে ফেলুন এই অদ্ভুত ভিডিওটি।