May 24, 2024

রিয়ালিটি শো থেকে সিনেমা অথবা পাঞ্জাবি মিউজিক অ্যালবাম সবকিছুতেই হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর (Sapna Choudhary) জনপ্রিয়তা তুঙ্গে। তবে ওপেন স্টেজ পারফরম্যান্সগুলি সবথেকে বেশি গ্রহণযোগ্যতা পায় জনসাধারণের কাছে। তাঁর নাচ যে কি পর্যায়ে দর্শকদের উত্তেজিত এবং আনন্দ দেয় তা হয়তো আর নতুন করে বলার কিছু নেই। তাঁর অত্যন্ত সুন্দর নৃত্যকলার মাধ্যমে তিনি কোটি কোটি দর্শকদের মন নিমেষের মধ্যে জয় করে নিয়েছেন। এক কথায় হরিয়ানভি এই নৃত্যশিল্পীর সারা ভারতবর্ষ জুড়ে ছড়িয়ে রয়েছে অজস্র ফ্যান ফলোয়ার। স্টেজের উপর তাঁকে একবার দেখামাত্র রীতিমতো উন্মাদ হয়ে ওঠেন তাঁর ভক্তকুল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর পুরোনো একটি ওপেন স্টেজ শোর নাচের ভিডিও (Dance Video) ব্যাপক পরিমাণে আলোড়ন সৃষ্টি করেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে অদ্ভুত সুন্দর ভঙ্গিমায় অত্যন্ত সাবলীলভাবে হাজার হাজার দর্শকদের সামনে নৃত্য পরিবেশন করে দেখাচ্ছেন হরিয়ানভি শিল্পী স্বপ্না চৌধুরী। চকমকে চুমকির ডিজাইন করা হলুদ সালোয়ার কামিজে স্বপ্না চৌধুরীকে অত্যন্ত সুন্দরী দেখতে লাগছিল। বুকের উপর পরে থাকা ওড়নায় তাঁর সৌন্দর্য যেন আরো বেশি করে ফুটে উঠেছিল। ‘বন্দুক চালেগি’ গানের সাথে তাঁর লাস্যময়ী পারফরম্যান্স রীতিমতো ঘায়েল করেছে নেটিজেনদের।

যদিও ভিডিওটি প্রায় তিন বছর আগেকার কিন্তু ‘ত্রিমূর্তি ক্যাসেটেস’ নামক ইউটিউব চ্যানেলে নতুন করে সাড়া ফেলেছে এই ভিডিও। যা রীতিমতো ভাইরাল (Viral) ও হয়ে গেছে। ইতিমধ্যে এই ভিডিওটি ১০ কোটি ভিউ পেয়ে গেছে। এছাড়া ভিডিওটিতে লক্ষ লক্ষ লাইক এবং অজস্র কমেন্ট পড়েছে কমেন্ট বক্সে, নেটিজেনরা ইতিবাচক মন্তব্যে ভরিয়ে তুলছে ভিডিওর কমেন্ট বক্স। প্রসঙ্গত জেনে রাখা ভালো স্বপ্না চৌধুরী বিবাহিত এবং তাঁর একটি পুত্র সন্তান রয়েছে।