May 23, 2024

বর্তমান সময়ে বলিউডের শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) হলেন সবথেকে চর্চিত এবং ফ্যাশনেবল অভিনেত্রী। মায়ের পদাঙ্ক যথার্থভাবে অনুসরণ করে চলছেন তিনি। আস্তে আস্তে নিজের দক্ষতায় বলিউডে তাঁর পায়ের তলার মাটি শক্ত করছেন। খুব শীঘ্রই তাঁর অভিনীত ‘গুড লাক জেরি’ ছবিটি মুক্তি পেতে চলেছে। আর তাঁর আগেই অভিনেত্রী বিভিন্ন মহলে চর্চিত হচ্ছেন। কেরিয়ারের সাথে সাথে তাঁর ব্যক্তিগত জীবনও সব সময় লাইমলাইটে এসেছে। একাধিক সময়ে তাঁর জীবনসঙ্গীকে নিয়ে চলেছে বিভিন্ন রকমের গুঞ্জন। সম্প্রতি ওরহান অয়ত্রমণির (Orhan Awatramani) সাথে তাঁর সম্পর্ক নিয়ে বলিউডে রীতিমত কানাঘুষা চলছে। বর্তমানে অভিনেত্রীকে ওরহানের সাথে বিভিন্ন রকমের পার্টি এবং ইভেন্টে দেখা যায়। এমনকি কিছুদিন আগে দুজনে একসাথে উটিতেও বেড়াতে গিয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন তিনি কেমন পুরুষ পছন্দ করেন।

অভিনেত্রী সরাসরি জানিয়েছেন তাঁর জীবনসঙ্গীকে সবসময় কেরিয়ারের পাশাপাশি নিজের কাজের প্রতি প্যাশনেট এবং দায়িত্বশীল হতে হবে। যে পুরুষের কাজ দেখে তিনি কিছু শিখবেন বা মুগ্ধ হবেন সেই ধরনের মানুষকেই তিনি তাঁর জীবনসঙ্গী করতে চান। তাঁর স্বপ্নের পুরুষের বুদ্ধিদীপ্ত রসিকতা করার ক্ষমতা থাকা বাঞ্ছনীয়,একথা ও অভিনেত্রী জানান। তবে ওরহানের আগে তাঁর প্রথম ছবি ‘ধড়ক’ এর হিরো ঈশান খাট্টার সাথে তাঁর নাম জড়িয়েছিল। সেই সময় ফিল্ম তৈরি হওয়ার আগেই ঈশানের সাথে তাঁর সম্পর্কের কথা প্রকাশ হতে খুবই বিরক্ত হয়েছিলেন শ্রীদেবী।

প্রসঙ্গত ২০১৮ সালে শশাঙ্ক খৈতান পরিচালিত ‘ধড়ক’ ছবির মাধ্যমে প্রথম আত্মপ্রকাশ করেন জাহ্নবী কাপুর। সেই সময় তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন ঈশান খট্টর। তবে তাঁর প্রথম ফিল্ম দেখে যেতে পারেননি শ্রীদেবী। তার আগেই বাথটবে ডুবে মৃত্যু হয় তাঁর। পরবর্তীকালে ‘গুঞ্জন সাক্সেনা’ এবং ‘রুহি’ ছবিতে কাজ করেন তিনি। অভিনেত্রী জাহ্নবী তাঁর অভিনয় এবং নৃত্যশৈলীর মাধ্যমে বলিউডে যথেষ্ট আলোচিত হয়েছেন।