May 20, 2024

বলিউডের (Bollywood) তারকাদের নিয়ে জনতা চিরকালই কৌতুহলী। তারকাদের চোখের সামনে এক ঝলক দেখবার জন্য তাঁদের উন্মাদনা রীতিমতো দেখার মত। বলিউডের  অভিনেতা-অভিনেত্রীরা কোথায় যাচ্ছেন, কী করছেন, কাদের সঙ্গে সম্পর্কে জড়াচ্ছেন এই সমস্ত মুখরোচক খবর বি-টাউনে মূল চর্চিত বিষয়। পাপারাৎজিরা প্রতি মূহুর্তে বলিউড তারকাদের পিছু ধাওয়া করছে। তাঁরা প্রকাশ্যে বেরোলেই মুহূর্তের মধ্যে ক্যামেরায় বন্দি হয়ে যান। তবে অনুরাগীদের এই উন্মাদনার জন্য মাঝেমধ্যে বিপাকে পড়েন সেলিব্রিটিরা। বলিউডের বিভিন্ন সুন্দরী অভিনেত্রীরা বিভিন্ন রকমের ডিজাইনার পোশাকে ক্যামেরায় আসেন। ক্যামেরার সামনে পোশাক বিভ্রাট ঘটলে জন্য অভিনেত্রীদের বিব্রত হতে হয় বা ‘উপস মোমেন্টে’ (Oops Moment) শিকার হতে হয়।

সাম্প্রতিককালে বলিউডের অন্যতম সুন্দরী এবং দক্ষ অভিনেত্রী হলেন পরিণীতি চোপড়া।তিনি সৌন্দর্য এবং অভিনয় দক্ষতার জন্য বিখ্যাত। বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে পরিণীতি একজন। বিভিন্ন জঁরের সিনেমা তিনি কাজ করে নিজেকে প্রমাণ করেছেন। অগুণতি মানুষ পরিণীতির ভক্ত। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে এক ঝলক দেখার জন্য নেটিজেনরা পাগল। এহেন একজন হাইভোল্টেজ অভিনেত্রীর একটি ‘উপস মোমেন্ট’এর ভিডিও সোশ্যাল মিডিয়ায় চরমভাবে ভাইরাল হয়েছে। সহ-অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা সাথে একটি অনুষ্ঠানে স্টেজ এর মধ্যে প্রকাশ্যে পোশাক বিভ্রাটের শিকার হন এই অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হলেও আসলে ভিডিওটি বেশ কয়েক বছরের পুরনো। জাবারিয়া জোড়ি সিনেমাতে একসাথে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ মালহোত্রা এবং অভিনেত্রী পরিণীতি চোপড়া। সিনেমার প্রমোশনে পরিণীতি হাজির হয়েছিলেন একটি গাঢ় সবুজ রঙের ঢিলেঢালা ওয়াপিস পোশাকে। কিন্তু পোশাকটি এতটাই ঢিলেঢালা ছিল যে মঞ্চে হাঁটাচলা করতে অভিনেত্রীর খুবই অসুবিধা হচ্ছিল। এরপর ঘটে আসল বিপত্তি। কথার পরিপ্রেক্ষিতে অভিনেত্রী, অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাকে হাত তুলে জড়িয়ে ধরতে গেলে তাঁর পোশাকের কিছু অংশ উঠে যায়। যা ক্যামেরায় ধরা পড়ে। সকলের সামনে অস্বস্তির মধ্যে পড়েন অভিনেত্রী। পরবর্তীকালে পরিণীতির এই ‘উপস মোমেন্ট’এর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তুমুলভাবে ভাইরাল হয়।

সোশ্যাল মিডিয়ার জমানা এবং বলিউডের স্টারডম অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন কেড়ে নিচ্ছে সেকথাই আবার জানান দিল এই ভাইরাল হওয়া ভিডিওটি।