May 19, 2024

আজকাল সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতে অনেক অখ্যাত শিল্পী রাতারাতি সুপারস্টার হয়ে উঠছেন। ডিজিটাল বিনোদন জগতে এমন অনেক প্রতিভা আমরা আজকাল প্রায়ই দেখে থাকি। এদের মধ্যে এমন অনেকেই আছেন যাঁরা ভবিষ্যতের উঠতি তারকা হয়ে উঠেছেন। সম্প্রতি এমনই এক ব্যক্তি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হয়ে উঠেছেন অত্যন্ত জনপ্রিয়। নিজের ভিতরকার সুপ্ত প্রতিভা অর্থাৎ নৃত্যশৈলীকে তুলে ধরে রাতারাতি হয়ে উঠেছেন সেলিব্রেটি। বর্তমানে তাঁর নিজের সোশ্যাল মিডিয়া পেজের ফ্যান ফলোয়ার চোখে পড়ার মতো।

আসল ঘটনাটি হল বেশ কিছুদিন আগে এক ব্যক্তি গোবিন্দার একটি জনপ্রিয় পুরোনো হিন্দি গানের সাথে নেচে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোড়ন সৃষ্টি করেছিলেন। গোবিন্দা এবং নিলামের একটি অন্যতম জনপ্রিয় সিনেমা হল ‘খুদগার্জ’। আর এই সিনেমারই একটি অন্যতম জনপ্রিয় গান হল ‘আপ কে আজা নে সে'(Ap Ke Aa Jane Se) আর এই গানের উপরই সঞ্জীব শ্রীবাস্তব নামক এক ব্যক্তি সস্ত্রীক খোলা মঞ্চে নেচে ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। এই গানের সাথে তাঁর প্রাণখোলা উদ্দাম নাচ (Dance Video) দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন হাজার হাজার নেটিজেন।

ভাইরাল হওয়া ভিডিওটিতে (Viral) দেখা যাচ্ছে গোবিন্দার এই পুরনো গানের সাথে নিজস্ব আন্দাজে নেচেছেন সঞ্জীব বাবু। বলিউডে গোবিন্দা (Govinda) নৃত্যদক্ষতার জন্য খুবই পরিচিত। আর এই দিন সঞ্জীববাবুকেও গোবিন্দার মত একই স্টাইলে নাচতে দেখা গেছে। তবে শুধুমাত্র নাচের স্টেপ নয় চোখে পড়ার মতো বিষয় ছিল সঞ্জীববাবুর মুখের অভিব্যক্তি। ভিডিওতে হুবহু গোবিন্দার মত সবকিছু নকল করতে দেখা যায় ওই ব্যক্তিকে।

লাল রঙের শার্ট এবং চকচকে জ্যাকেটে তাঁকে অত্যন্ত সুন্দর দেখতে লাগছিল। একই সাথে সবুজ রঙের শাড়ি এবং সোনালী ব্রোকেট ব্লাউজে তাঁর স্ত্রীকে ও অত্যন্ত সুন্দরী লাগছিল। তিনি পাশে দাঁড়িয়ে তাঁর স্বামীর অসাধারণ পারফরম্যান্স দেখে গেছেন। অবশ্য শেষের দিকে তিনিও কোমর দুলিয়েছেন স্বামীর সাথে। প্রসঙ্গত ভিডিওটি ২০১৮ সালের। বর্তমানে ভিডিওটিতে ৯ মিলিয়ান ভিউ পেয়েছে। এছাড়া ৮ মিলিয়ন লাইক পরেছে ভিডিওটিতে।