Categories
ভাইরাল ভিডিও ভিডিও

‘কমলা নৃত্য করে থমকিয়া থমকিয়া’র তালে উদ্দাম নাচ বৃদ্ধা ঠাকুমার, ব্যাপক ভাইরাল ভিডিও

এক বৃদ্ধা মহিলা সাধারণ সাজ পোশাকে তুখোড় নাচছেন রাস্তায়। ভাবলেই অবাক লাগছে তাই না? আসলে শিল্পীর কাছে বয়স কোন বাধা নয়। ক্যামেরার এক বয়স্কা মহিলার স্বতঃস্ফূর্ত নাচ নেটিজনেদের মুগ্ধ করেছে। ভাইরাল হয়েছে এই বয়স্কা মহিলার নাচের এই ভিডিওটি। ।

এই মহিলার বয়স কত জানতে চাইলে বলি তাঁর বয়স কম করে সত্তর হবে। বয়স্কা মহিলার ভাইরাল হয়ে যাওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে নীল সাদা শাড়ি ও চোখে কালো রঙের রোদচশমা পরেছেন সেই বয়স্কা। বয়সের ভারে যেখানে তাঁর শরীর নুয়ে যাওয়ার কথা সেই জায়গায় দেখা যাচ্ছে সম্পূর্ণ শরীর দুলিয়ে তিনি নাচ করছেন নিজের মতো। বিখ্যাত গান ‘কমলা নৃত্য করে’ গানের রিমিক্স ভার্সনের সাথে জমিয়ে নেচেছেন এই বয়স্কা মহিলা। সব থেকে আশ্চর্যজনক যে তিনি গানের প্রতিটি শব্দের সাথে তাল মিলিয়ে নাচ করেছেন। একবারও ছন্দ থেকে সরে যাননি। যা মনজয় করেছে নেটিজেনদের।

ভিডিও হাজার হাজার মানুষ ইতিমধ্যেই দেখেছেন। ভিডিও আপলোড হওয়ার কিছু দিনের মধ্যেই ভাইরাল হয়েছে। নেটিজেনরা এই নাচ উপভোগ করে নানান মজাদার কমেন্ট করেছেন। একজন লিখেছেন -‘ ঠাকুমা রকস’। আবার অনেক নেটিজেন অপরকে ট্যাগ করে লিখেছেন ‘এটা তোর শাশুড়ি হবে’। নেটিজনেরা পছন্দ করেছেন ঠাকুমার নাচ। আপনিও বাদ যাবেন কেন? এখনো না দেখে থাকলে চট করে দেখে ফেলুন সেই বয়স্কার নাচ।

আসলে সোশ্যাল মিডিয়ার দৌলতে আজ দুনিয়া হাতের মুঠোয়। এর মাধ্যমে সাধারণ মানুষ নিজের প্রতিভাকে নিয়ে আসছেন সকলের সামনে। বয়স্কা মহিলার নাচের ভিডিওটি ভাইরাল হয়ে সেই কথা আবার প্রমাণ করল।

Leave a Reply

Your email address will not be published.