May 25, 2024

‘তুমি আশেপাশে থাকলে’ (Tumi Aashe Paashe Thakle) গানের সাথে এক সুন্দরী যুবতীর অসাধারন নাচ নেটিজেনদের মন জয় করে নিয়েছে। নেটদুনিয়ায় সুপরিচিত এই যুবতীর নাচের ভিডিও বরাবরের মতোই তুমুল ভাইরাল হয়েছে। এই কথা কারোরই অজানা নয় যে নেটদুনিয়ায় হামেশাই বিভিন্ন বয়সী মেয়েদের বিভিন্ন ধরণের গানের সাথে নাচের ভিডিও ভাইরাল হয়ে থাকে। নেটিজেনদের মধ্যে প্রায় প্রত্যেকেই নাচ দেখতে কম-বেশি পছন্দ করে, ফলে নেটদুনিয়ায় ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিওর মধ্যে এক বড়ো অংশজুড়ে নাচের ভিডিও দেখতে পাওয়া যায়।

 

View this post on Instagram

 

A post shared by Moumita Biswas (@dancestarmou)


বর্তমান এই সময় দাঁড়িয়ে বেশিরভাগ মানুষই সোশ্যাল মিডিয়াকে নিজেদের বিনোদনের প্রধান মাধ্যম হিসেবে ব্যবহার করে চলেছেন। অন্যদিকে, অনেকেই ইন্টারনেটের সহজলভ্যতার বিষয়টিকে কাজে লাগিয়ে সোশ্যাল মিডিয়াতে নিজেদের প্রতিভার স্বাধীনভাবে নিয়মিত প্রকাশ করে থাকেন। এই ধরনের প্রতিভার বিকাশ মূলত ইউটিউবের মাধ্যমে করা হয়, ইউটিউবে নিজস্ব চ্যানেল খুলে যে যার ইচ্ছেমতো নাচ-গান-অভিনয়-আঁকা-আবৃত্তি প্রভৃতির ভিডিও পোস্ট করতে পারেন। ইউটিউবের মাধ্যমে খুব কম সময়েই অনেক মানুষের কাছে নিজস্ব প্রতিভার নিদর্শন পৌঁছে দেওয়া যায়, আর এইভাবে অনেকেই জনপ্রিয় হয়ে উঠেছেন।

ইউটিউবের দুনিয়ায় এমনই এক জনপ্রিয় নাচের চ্যানেল ‘Dance Star Mou’, এই চ্যানেলের বর্তমান সাবস্ক্রাইবার সংখ্যা ২ লাখ ২৯ হাজার। সম্প্রতি এই চ্যানেলের এক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। এই ভিডিওতে রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমার জনপ্রিয় গান ‘তুমি আশেপাশে থাকলে’ (Tumi Aashe Paashe Thakle)-এর সাথে চ্যানেলের অধিকারিণী মৌমিতা বিশ্বাস নাচ পরিবেশন করেছেন। নাকাশ আজিজ ও মোনালি ঠাকুরের গাওয়া এই জনপ্রিয় গানে খোলা আকাশের নীচে প্রকৃতির মাঝে দাঁড়িয়ে মৌমিতার প্রাণবন্ত নাচ নেটিজেনদের মুগ্ধ করেছে। নীল পাড় দেওয়া সাদা লং-স্কার্ট, কালো ব্লাউজ, গলায়-কানে রুপোলি অক্সিডাইজড গয়না, হাতভর্তি নীল রঙের চুড়ি পরে দারুণ সাজে ইউটিউব স্টার এই ভিডিওতে দেখা দিয়েছেন। গানের তালে তালে তাঁর দক্ষ স্টেপস ও দুর্ধর্ষ এক্সপ্রেশন সত্যিই প্রশংসার দাবি রাখে। ‘ডান্স স্টার মৌ’-এর এই নাচের ভিডিওটির ভিউজ সংখ্যা এক মাসে ১ লাখ ৪৫ হাজারের গণ্ডি পার করে ফেলেছে।