Categories
ভাইরাল ভিডিও ভিডিও

মনোরম পরিবেশে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, রইল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল হয়েছে ড্যান্স ষ্টার মৌয়ের (Dance Star Mou) নতুন নাচের ভিডিও। অরিজিৎ চক্রবর্তীর (Arijit Chakraborty) গাওয়া ‘বন পাহাড়ি সাজে’ (Bon pahari saje) গানে নাচ করে নেটিজেনদের প্রশংসা পেয়েছেন তিনি।

ইউটিউবের এক পরিচিত মুখ হলেন মৌমিতা বিশ্বাস (Moumita Biswas)। নিজের নাচের দক্ষতার কারণে খুব কম সময়েই সোশ্যাল মিডিয়ায় নিজের আলাদা পরিচিতি বানিয়ে নিয়েছেন। এখন তাঁর নাচের ভিডিও ভাইরাল হয়ে যায় নিমেষে। এই ভিডিওটিও তার ব্যতিক্রম নয়। কিছুদিন আগে নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করেছিলেন এই ভিডিওটি। এই লোকগীতির জন্য প্রকৃতির কোলকেই আবার করে নিজের নাচের মঞ্চ বানিয়েছেন তিনি। নীল রঙের শাড়িতে রীতিমতো নীলাম্বরী লাগছিল শিল্পীকে। সাথে চুলের খোঁপায় বাঁধা হলুদ ফুলের মালা বেশ একটা গ্রাম্য লুক দিয়েছে তাঁকে যা এই গানের জন্য প্রয়োজন ছিল। গানের কথার সাথে তাঁর প্রতিটা নাচের স্টেপ দর্শকদের মুগ্ধ করেছে। তাঁর নৃত্যদক্ষতা সব রকমের গানেই প্রমাণিত। তাও নতুন করে দর্শকদের আনন্দ দেওয়ার জন্য নিজের নতুন পরিবেশনে কোনো খামতি রাখেননি মৌ। প্রকৃতির সাথে প্রতিভার এই অপূর্ব সমন্বয় কেবলমতো তাঁর উপস্থাপনাতেই সম্ভব। তবে সাজ পোশাক এবং কোরিওগ্রাফি ছাড়াও নিজের মুখের অভিব্যক্তিতেও মানুষের মন জয় করে নিয়েছেন তিনি। এই কারণে খুব কম সময়ের মধ্যে তাঁর এই ভিডিওর লাইকস এবং ভিউস সংখ্যা পৌঁছে গিয়েছে বেশ ঈর্ষণীয় জায়গায়। বর্তমানে তাঁর এই নাচের ভিডিওটিকে লাইক করেছেন দেড় হাজারের বেশি মানুষ। ৬৮ হাজারের উপরের মানুষ মৌয়ের নাচ দেখেছেন। সকলেরই বেশ পছন্দ হয়েছে তাঁর এই লোকনৃত্য।

মৌ এখন বাকি ইউটিউবারদের কাছে এক অনুপ্রেরণা। তাঁকে দেখে বাকিরা উৎসাহিত হয়ে এগিয়ে আসবে নিজেদের প্রতিভা সবার কাছে প্রকাশ করার জন্য। প্রতিভাধর শিল্পীদের জন্য সোশ্যাল মিডিয়ায় সব সময় প্রস্তুত রয়েছে। ডিজিটাল বিনোদনের জগতে নিজেদের আলাদা পরিচিতি বানানোর জন্য সামাজিক মাধ্যমের থেকে ভালো কিছু নেই এই অখ্যাত শিল্পীদের কাছে।

Leave a Reply

Your email address will not be published.