May 20, 2024

‘ছম ছম ছম’ (Cham Cham Cham) গানের সাথে এক সুন্দরী যুবতীর দুর্দান্ত নাচ দেখে নেটিজেনরা মুগ্ধ হয়ে গিয়েছেন। চোখ ধাঁধানো এই ভিডিও পুরনো হলেও আবার নতুন করে নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। বর্তমান সময়ে যেখানে প্রায় সকলেই নেটদুনিয়ায় নিজেদের প্রতিভা বিকাশ করে জনপ্রিয়তা লাভ করতে চান, সেখানে মৌমিতা বিশ্বাস নামক এই যুবতী ব্যাপকভাবে সফল হয়েছেন এই কথা বলাই যায়।

আমরা সকলেই জানি যে ইন্টারনেটের সহজলভ্যতার মাধ্যমে এখন খুব কম সময়ে অনেক সংখ্যক মানুষের কাছে পৌঁছে যাওয়া যায়। এই বিষয়টিকে কাজে লাগিয়ে নেটিজেনদের এক বড়ো অংশ সোশ্যাল মিডিয়াকে নিজেদের প্রতিভা বিকাশের প্ল্যাটফর্ম হিসেবে বেছে নিয়েছেন। এর কারণে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে হামেশাই বিভিন্ন বয়সের মেয়েদের বিভিন্ন রকম নাচের ভিডিও দেখতে পাওয়া যায়। বিশেষত ইউটিউবে অনেকেই নিজস্ব চ্যানেল তৈরি করে তা থেকে নিজের নাচের ভিডিও নিয়মিত পোস্ট করে থাকেন। ইউটিউবে তেমনই এক জনপ্রিয় চ্যানেল ‘Dance Star Mou’ (ডান্স স্টার মৌ)। এই চ্যানেলের বর্তমান সাবস্ক্রাইবার সংখ্যা ২ লাখ ২১ হাজার, চ্যানেলের প্রায় প্রতিটি ভিডিওই কম-বেশি ভাইরাল হয়।

সম্প্রতি জনপ্রিয় এই ইউটিউব চ্যানেলের দুই বছর আগে পোস্ট করা এক ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে। উল্লেখ্য ভিডিওতে চ্যানেলের অধিকারিণী মৌমিতা বিশ্বাস ‘বাঘী’ (Baaghi) সিনেমার জনপ্রিয় হিন্দি গান ‘ছম ছম ছম’-এর (Cham Cham Cham) সাথে দুর্ধর্ষ নাচ পরিবেশন করেছেন। তাঁর অসাধারণ কোরিওগ্রাফি, দক্ষ স্টেপস ও দারুণ এক্সপ্রেশন নেটিজেনদের মন জয় করে নিয়েছে। কালো কুর্তি ও লাল পাটিয়ালা প্যান্ট পরে খোলা চুলে বাড়ির ছাদে বৃষ্টির মধ্যে ভিজতে ভিজতে রেকর্ড করা এই মনমাতানো নাচের ভিডিওর ভিউজ সংখ্যা ৪ মিলিয়ন। ৩০ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি লাইক করার পাশাপাশি কমেন্ট বক্সে নেটিজেনরা মৌমিতার নাচের মন খুলে প্রশংসা করেছেন।