Categories
ভাইরাল ভিডিও ভিডিও

সবুজ ধানের জমি থেকে দুর্দান্ত কায়দায় মাছ ধরলেন সুন্দরী বউদি, ভাইরাল ভিডিও

কবি জীবনানন্দ দাস বলেছিলেন “বাংলার মুখ দেখিয়াছি আমি পৃথিবীর মুখ দেখিতে চাহিনা আর…” সত্যিই গ্রাম বাংলার অসাধারন রূপ সবাইকেই মুগ্ধ করে। গ্রামের সৌন্দর্যের কথা বারবার প্রকাশ পেয়েছে কবিদের লেখনীতে। প্রাকৃতিক এক সাধারন দৃশ্যের মধ্যেও যে কত অসাধারণ সৌন্দর্য থাকে। ইট কাঠ পাথরে ঘেরা শহুরে মানুষেরাই মর্মে মর্মে জানেন যে প্রকৃতির কি মূল্য। তাই সরল গ্রামবাসীদের জীবন, তাঁদের কাজকর্ম দেখলে মন ভালো হয়ে যায়। আর প্রকৃতি মনোরম সৌন্দর্য্য গ্রাম্য পরিবেশেই ধরা পড়ে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকমই একটি গ্রামের ভিডিও ভাইরাল হয়েছে। এখানে দেখা যাচ্ছে গ্রামের এক বৌদি মাঠের ভেতর দিয়ে হেঁটে চলেছেন। এরপর ক্ষেতের আলের কাছে এসে জাল দিয়ে মাছ ধরছেন। অনেক মাছও উঠেছে তার জালে।

ভিডিওতে দেখা যাচ্ছে জালে পড়া মাছগুলিকে এক এক করে তুলে এক জায়গায় জড়ো করে রেখেছেন তিনি। এছাড়া অন্যদের পরামর্শ দিয়েছেন যে একবার মাছ তোলার পর জাল যেন সেখানেই ফেলে রাখে। তাহলে পরের বার আরো বেশী মাছ ওঠে। যেভাবে দক্ষতার সাথে সে মাছ ধরছেন তিনি তা খুব প্রশংসনীয়। কিন্তু এই গ্রাম্য পরিবেশের সরল নির্ভেজাল দৃশ্য মানুষের মনকে একনিমেষে স্নিগ্ধ করে দিয়েছে। নেটিজনেরা এই ভিডিওটিকে খুব পছন্দ করেছেন।

আজকের যুগে সোশ্যাল মিডিয়ার দৌলতে সাধারণ মানুষ তার প্রতিভা দেখানোর একটা মঞ্চ পেয়েছে। এই সুযোগের সদব্যবহার করে অনেকেই সাফল্য পাচ্ছেন। গ্রাম্য পরিবেশের এই মহিলার ভিডিওটি ভাইরাল হয়ে সেই কথাই আবার প্রমাণ করল।

Leave a Reply

Your email address will not be published.