Categories
ভাইরাল ভিডিও ভিডিও

মানবিকতার নজির! তৃষ্ণার্ত সাপকে জল পান করাচ্ছেন এক ব্যক্তি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াতে (Social Media) মাঝেমধ্যেই অনেক রকম বিস্ময়কর ঘটনা উঠে আসে , যা দেখে রীতিমতো হতবাক হয়ে যাই আমরা। এই সমস্ত ভিডিওগুলি নেট দুনিয়ায় তুমুল পরিমাণে ভাইরাল হয়। সম্প্রতি এমনই এক অবাক করা ভিডিও রীতিমতো তোলপাড় করছে সোশ্যাল মিডিয়া। ভিডিওটি মূলত একটি সাপকে (King Cobra) কেন্দ্র করে। সাধারণত সাপের নাম শুনলেই আমাদের আত্মারাম খাঁচাছাড়া হয়। সাপের কাছে যাওয়া তো দূরের কথা, সাপের নাম শুনলেই যে আমরা ভয় সিটিয়ে যাই ,সেই বিষধর সাপটিকে এক মানুষ অবলীলায় জল খাওয়াচ্ছেন। এমনই এক বিরল ঘটনা সম্প্রতি নেটদুনিয়ায় আলোড়ন ফেলেছে।

ভাইরাল ভিডিওটিতে (Viral Video) দেখা যাচ্ছে এক বিষধর কিং কোবরা সাপ জালের মধ্যে ৭ দিন ধরে আটকে ছিল। সাপটিকে দেখে স্থানীয় লোকজন খুবই চিন্তিত বোধ করেন এবং বনবিভাগকে খবর দেন। কিন্তু দীর্ঘ সময় অতিবাহিত হয়ে যাওয়ার পরও বনবিভাগ থেকে কোনরকম পদক্ষেপ না নেওয়া হলে স্থানীয় এক লোক এগিয়ে আসেন সাপটিকে উদ্ধার করতে। আর এরপরই ঘটে আশ্চর্য রকম ঘটনাটি। জলের বোতল ধরে ওই বিষাক্ত কিং কোবরা সাপটিকে জল খাওয়ান ওই ব্যক্তি। আর এই বিরল থেকে বিরলতম দৃশ্যই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ,যা দেখে রীতিমতো অবাক হয়েছেন হাজার হাজার নেটিজেন।

ভিডিওটি দেখে বোঝা যায়, মাছ ধরার জালে কোনরকম ভাবে আটকে পড়েছিল ওই সাপটি। তখনই ওই ব্যক্তি কাঁচির সাহায্যে জাল কেটে সাপটিকে উদ্ধার করে। সাপটি অনেকদিন আটকা পড়ে থাকায় ক্ষুধা তৃষ্ণায় সে নিস্তেজ হয়ে পড়েছিল। আর সেজন্যই ওই ব্যক্তি সাপটিকে জল খাওয়ায় আর সাপটিও বোতল থেকে রীতিমতো জল খেতে শুরু করে। আজকালকার দিনে প্রাণীদের প্রতি এরকম ভালোবাসা খুব একটা দেখা যায় না। আর তাই এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Leave a Reply

Your email address will not be published.