Categories
বিনোদন ভাইরাল ভিডিও ভিডিও

প্রকাশ্য মঞ্চে দুর্দান্ত সুরে গান গেয়ে তাক লাগালেন নদীয়ার প্রাঞ্জল, রইল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া সাধারণ মানুষের কাছে একটা গুরুত্বপূর্ণ মঞ্চ হয়ে উঠেছে। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তাঁরা নিজের প্রতিভাকে দর্শকদের সামনে তুলে ধরছেন। এক্ষেত্রে বয়স কোন বাধা নয়। আট থেকে আশি সকলেই এবার সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয়তা অর্জন করতে পারেন। শর্ত একটাই যে প্রতিভাবান হতে হবে। ব্যাস তাহলে ভিডিও ভাইরাল হয়ে যাবে।সম্প্রতি এক ক্ষুদে শিল্পী প্রাঞ্জল বিশ্বাসের অসাধারন গানের ভিডিওটি ভাইরাল হয়েছে। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রাঞ্জল তার গান দিয়ে কাঁদিয়ে দিল ইন্ডিয়ান আইডল খ্যাত গায়িকা সাইলি কাম্বলেকে।

“সুপার স্টার সিঙ্গার ২” হল ভারতের সব থেকে জনপ্রিয় সিঙ্গিং রিয়ালিটি শো। এই রিয়েলিটি শো সুপারস্টার সিঙ্গার ২ এর একজন প্রতিযোগী হল প্রাঞ্জল বিশ্বাস। প্রাঞ্জলের বয়স মাত্র বারো বছর। কিন্তু খুদে শিল্পীর প্রতিভা হার মানাবে তাবড় শিল্পীদের। বাংলার লোকগীতি বিশেষত বাউল গানে সে অসাধারণ দক্ষ। তার কচি সুরেলা কন্ঠে গ্রাম বাংলার বাউল গান জীবন্ত হয়ে ওঠে। ভাইরাল হওয়া এই ভিডিওতে প্রাঞ্জল ‘ও জীবন ছাড়িয়া যাস না মোরে’ গানটি গেয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে প্রাঞ্জলের গান শুনে ইন্ডিয়ান আইডলখ্যাত অরুনিতাকে দেখা গেল জোরে চিৎকার করে উঠতে। পবনদ্বীপ চোখ বন্ধ করে আত্মস্থ হয়ে একভাবে বসে গান শুনছে। আর ক্যাপ্টেন সাইলি কাম্বলে প্রাঞ্জলের এই গান শুনে আবেগপ্রবণ হয়ে পড়লেন। তাঁর চোখ দিয়ে ঝরঝর করে জল পড়তে লাগল।

বলিউড লেটেস্ট (Bollywood latest) নামে এক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। এখনো পর্যন্ত ভিডিওটি সাত লক্ষ মানুষ দেখেছেন। নেটিজনেরা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন প্রাঞ্জলকে। প্রাঞ্জলের প্রশংসায় কমেন্টবক্স ভরে উঠেছে। অগুণতি মানুষ ভিডিওটি লাইক করেছেন। এই শোয়ের বিচারক জাভেদ আলি, ও অলকা ইয়াগ্নিক এই খুদে শিল্পীর গান শুনে মুগ্ধ। উচ্চকণ্ঠে তাঁরা প্রাঞ্জলের প্রশংসা করেছেন।

আজকের যুগে সোশ্যাল মিডিয়ার দৌলতে সাধারণ মানুষ তার প্রতিভা দেখানোর একটা মঞ্চ পেয়েছে। এই সুযোগের সদব্যবহার করে অনেকেই সাফল্য পাচ্ছেন। প্রাঞ্জলের ভিডিওটি সেই কথাই আবার প্রমাণ করল।

Leave a Reply

Your email address will not be published.