May 19, 2024

মালাইকা অরোরা (Malaika Arora) বলিউড ইন্ডাস্ট্রির এক অত্যন্ত জনপ্রিয় তারকা। বর্তমানে কিছু বছর ধরে তাঁকে বড়ো পর্দায় সেভাবে দেখা না গেলেও বিভিন্ন টেলিভিশন রিয়েলিটি শো ও ফ্যাশন শো-তে তিনি উপস্থিত হয়ে থাকেন। এছাড়াও, সোশ্যাল মিডিয়ায় তিনি নিয়মিত সক্রিয় থাকেন। পাশাপাশি বিভিন্ন স্থানে আকছার পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েন মালাইকা। আকর্ষণীয় শারীরিক গঠন, সাহসী খোলামেলা পোশাক ও চোখধাঁধানো স্টাইলের জন্য‌ই মূলত তিনি জনপ্রিয়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তবে এত জনপ্রিয়তা লাভের পাশাপাশি মালাইকাকে হামেশাই প্রবল সমালোচনা ও ট্রোলিংয়ের সম্মুখীন হতে হয়। বলিউডে যাঁদের সবচেয়ে বেশি সমালোচিত করা হয়, তাঁদের মধ্যে মালাইকা অন্যতম। মূলত পোশাকের জন্য‌ই নানাবিধ বিরূপ মন্তব্য মালাইকাকে শুনতে হয়। তবে বেশিরভাগ সময়েই নেগেটিভ মন্তব্যের প্রতি তিনি কোনো গুরুত্ব প্রদান না করেই নিজের মতো করে জীবনযাপন করে থাকেন। তিনি ৪৮ বছর বয়সে পৌঁছেও যেভাবে নিজের যৌবন ও সৌন্দর্য্য ধরে রেখেছেন, তা সত্যিই প্রশংসার দাবি রাখে। সম্প্রতি আরো একবার মালাইকার দুর্দান্ত স্টাইল সকলকে মুগ্ধ করেছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

গত রবিবার ৫৮তম ‘ফেমিনা মিস ইন্ডিয়া ২০২২’ অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগীরা ছাড়াও এই অনুষ্ঠানের রেড কার্পেটে জনপ্রিয় তারকাদের উপস্থিতি অনুষ্ঠানকে আরো উজ্জ্বল করে তুলেছিল। তবে সকলের মধ্যে থেকে মালাইকা আবার‌ও লাইমলাইট কেড়ে নিয়েছেন। এই অনুষ্ঠানে তিনি সোনালী রঙের ডিপ-নেকলাইনের স্লিভলেস ডোনিং এমব্রইডার্ড এক পোশাক পরেছিলেন। খোলা চুলে গলায় এক সোনালী চোকার পরে মানানসই সাজে মালাইকা এই পোশাকে রীতিমতো আগুন লাগিয়ে দিয়েছেন। তাঁর সুগভীর বক্ষবিভাজিকার পাশাপাশি শরীরের নিম্নাঙ্গ পোশাকটি স্বচ্ছ হ‌ওয়ার কারণে স্পষ্টভাবে দৃশ্যমান ছিল। হটনেসে ভরপুর মালাইকার এই বোল্ড ও সাহসী লুক সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে।