May 2, 2024

ফের জীবনে নতুন প্রেম এল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। নতুন প্রেমিকের করা পোস্টে লজ্জায় রাঙা হলেন অভিনেত্রী। অনুরাগীরা এখন তাঁর চতুর্থ বিয়ের অপেক্ষায়।

বাংলা সিনেমা জগতে জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম হলে শ্রাবন্তী। নিজের সফল অভিনয় জীবনে অনেক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। তাঁর অভিনয় প্রতিভা এবং মিষ্টি রূপের কারণে অনুরাগীর সংখ্যা অসংখ্য। ১৯৯৭ সালে ‘মায়ার বাঁধন’ (Mayar Badhon) ছিল তাঁর অভিনীত প্রথম সিনেমা। এর পরে ‘দুজনে’ (Dujone), ‘অমানুষ’ (Amanush) , ‘জোশ’ (Josh) , ‘ওয়ান্টেড’ (Wanted) প্রভৃতি সিনেমায় তাঁর অভিনয় দর্শকদের মন জিতে নিয়েছিল। সিনেমার পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবনের জন্যও বিভিন্ন সময়ে পেজ থ্রির পাতায় এসেছেন শ্রাবন্তী।

সোশ্যাল মিডিয়ার এক পোস্ট থেকেই শ্রাবন্তীর নতুন প্রেমের ইঙ্গিত মিলল। অভিনেত্রীর বর্তমানে বিশেষ বন্ধু হিসেবে পরিচিত হলেন অভিরূপ নাগ চৌধুরী । তিনি সম্প্রতি একটি সোশ্যাল মিডিয়ার একটি পোস্টের মাধ্যমে জানিয়েছেন তাঁর পাগলাটে মেয়ে পছন্দ। সেই পোস্টে শ্রাবন্তীর সলজ্জ কমেন্টের পরেই গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। লজ্জায় রাঙা ইমোজিও দেন ওই পোস্টে। ফলে সবার ধারণা নতুন করে বিশেষ এই বন্ধুটির প্রেমে পড়েছেন টলি কুইন। আসন্ন পুজোর আগে নিজেদের প্রিয় অভিনেত্রীর প্রেমের খবরে ভক্তরা বেশ খুশি। কিন্তু এর আগেও অভিনেত্রীর জীবনে তিনবার প্রেম এসেছে যা বিয়ে পর্যন্ত পরিণতিও পেয়েছে। তবে কিছুদিন পরেই আগের সম্পর্ক ভেঙে নতুন সম্পর্কে জড়িয়েছেন বারংবার। এই কারনে সফল এই অভিনেত্রীকে অনেকবার নেটিজেনদের ট্রোলের মুখোমুখিও হতে হয়েছে। তবে সেসব সমালোচনাকে সরিয়ে দিয়ে নিজের মতো করে জীবন উপভোগ করেছেন তিনি। এবারেও সেইভাবেই নতুন জীবনের সূচনা করবেন বলে মনে করা হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

নতুন প্রেম এবং বিয়ের বিতর্কের মধ্যেও কাজে বিরাম দেননি শ্রাবন্তী। পুজোর আগে বেশ কিছু প্রজেক্টের সাথে যুক্ত হতে চলেছেন। তবে এখনকার গুঞ্জন যদি সত্যি হয় তবে এইবারের পুজো হয়তো অনেকটাই অন্যরকম কাটবে তাঁর।