May 4, 2024

বর্তমান যুব সম্প্রদায় সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে নাচ,গান আবৃত্তি আঁকা ইত্যাদি বিভিন্ন রকমের প্রতিভা সকলের সামনে মেলে ধরছেন। তার ফলে খুব সহজেই জনপ্রিয়তা অর্জন করা যায়। এমনকি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অর্থ উপার্জন করা সম্ভব। ইউটিউব চ্যানেল ডান্স স্টার মৌ থেকে আপলোড করা জনপ্রিয় গান ‘ফোঁটা ফোঁটা বৃষ্টি শেষে’ গানের সাথে নাচের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। দর্শকদের মন জয় করে নিয়েছে মৌয়ের অনন্য নৃত্য পরিবেশনা।

ওয়ান্টেড ছবির জনপ্রিয় গান ‘ফোঁটা ফোঁটা বৃষ্টি শেষে’ গানে নাচ করেছেন মৌ। তার পরনে ছিল জংলা ছাপা স্কার্ট আর স্লিভলেস টপ। এর সাথে মানানসই মেক আপ, সুন্দর করে বাঁধা চুল ও উপযুক্ত গয়নায় খুব সুন্দর লাগছিল মৌকে। প্রাকৃতিক পরিবেশে এক গাছের নিচে তার পরিণত নাচ সবাইকে মুগ্ধ করেছে। নাচের কোরিওগ্রাফি ছিল দুর্দান্ত আর তার সাথে মৌয়ের অনবদ্য অভিব্যক্তি নাচটিকে আরো মনের মত করে তুলেছে।

তার নিজের ইউটিউব চ্যানেল ‘ডান্স স্টার মৌ’ থেকে নাচের ভিডিও প্রায়ই আপলোড করা হয়। দর্শকেরা মৌয়ের নৃত্য পরিবেশনা দেখে আনন্দ পান। এই ভিডিওটি আপলোড করা হয়েছে এক মাস আগে। এখনও পর্যন্ত তিন লক্ষ তিরিশ হাজার মানুষ ভিডিওটি দেখেছেন। তার সাথেই সাড়ে তিন হাজার মানুষ ভিডিওটিকে পছন্দ করেছেন। ভিডিওর কমেন্ট বক্স উপচে পড়েছে নেটিজেনদের প্রশংসা বাক্যে।

আজকের যুগে সোশ্যাল মিডিয়ার দৌলতে সাধারণ মানুষ তার প্রতিভা দেখানোর একটা মঞ্চ পেয়েছে। এই সুযোগের সদব্যবহার করে অনেকেই সাফল্য পাচ্ছেন। মৌয়ের ভিডিওটি ভাইরাল হয়ে সেই কথাই আবার প্রমাণ করল।