May 25, 2024

ইউটিউব চ্যানেল ডান্স স্টার মৌ থেকে আপলোড করা জনপ্রিয় গান সাওয়ান মে লাগ গয়ি আগ এর সাথে নাচের একটি ভিডিও, যা সম্প্রতি ভাইরাল হয়েছে। দর্শকদের মন জয় করে নিয়েছে মৌয়ের অনন্য নৃত্য পরিবেশন। বর্তমানে সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে অত্যন্ত অল্প সময়ের মধ্যেই যুব সম্প্রদায়ের সংখ্যা গরিষ্ঠ মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করছেন। আর এরই মধ্যে একজন অন্যতম হলেন মৌ।

মৌয়ের ভাইরাল ভিডিওটিতে মৌ তাঁর নিজের বাড়ির ছাদের উপর অপরূপ ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করেছেন। মিকা সিং, নেহা কক্কড় এবং বাদশার গাওয়া একটি জনপ্রিয় গান ‘সাওয়ান মে লাগ গয়ি আগ’ তে নেচেছেন তিনি। যা রীতিমত মুগ্ধ করেছ দর্শকদের। মৌয়ের পরনে ছিল স্লিভলেস কালো লেহেঙ্গা চোলি। লেহেঙ্গা চোলিতে মৌকে অত্যন্ত আকর্ষণীয় দেখতে লাগছিল। নাচের সাথে দেখার মতো ছিল তাঁর অভিব্যক্তি। খোলা চুল, পোশাকের সাথে মানানসই অক্সিডাইসের গয়না, মেক আপ এবং সুন্দর প্রাকৃতিক পরিবেশ মৌয়ের এই নাচ রীতিমতো নাচিয়ে ছেড়েছে তাঁর ভক্তদের।

প্রায় এক বছর আগে নিজের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করেছিলেন মৌ। বর্তমানে ভিডিওটি ছেষট্টি হাজারেরও বেশি ভিউ পেয়েছে। এছাড়া দেড় হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন ভিডিওটি। নেটিজনেদের প্রশংসাবাক্যে উপচে পড়েছে কমেন্টবক্স। আমেজিং পারফর্মেন্স, এনার্জেটিক পারফর্মেন্স ওয়ান্ডারফুল, মাইন্ড ব্লোয়িং ইত্যাদি বিভিন্ন ধরনের মন্তব্য করেছেন নেটিজেনরা। আজকের যুগে সোশ্যাল মিডিয়ার দৌলতে সাধারণ মানুষ তার প্রতিভা দেখানোর একটা মঞ্চ পেয়েছে। এই সুযোগের সদব্যবহার করে অনেকেই সাফল্য পাচ্ছেন। মৌয়ের ভিডিওটি সেই কথাই আবার প্রমাণ করল।