Categories
বিনোদন

একাধিক পুরুষের সঙ্গে ঘনিষ্ট সম্পর্ক নাকি টুইঙ্কেলের বাধা! এই কারণের জন্য প্রিয়াঙ্কার সাথে ছবি করেন না অক্ষয় কুমার

গ্ল্যামার ওয়ার্ল্ডে প্রবেশের পর নিজের অভিনয়ের মাধ্যমে অল্প কিছুদিনের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। একের পর এক হিট ছবিতে অভিনয় করে বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা শক্ত করে নিয়েছেন অভিনেত্রী। রূপোলি পর্দায় বহু হেভিওয়েট তারকাদের সঙ্গে জুটি বেঁধে সিলভার স্ক্রিনে ধামাল মাচিয়েছেন তিনি। তবে অভিনয়ের পাশাপাশি কাজের সূত্রে বহু অভিনেতাদের সঙ্গে সম্পর্কে জড়িয়ে বারবার বিতর্কে উঠে এসেছেন অভিনেত্রী।

প্রাক্তন বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া আজ একজন গ্লোবাল তারকা। বলিউড থেকে হলিউড সর্বত্রই তিনি সমান স্বচ্ছন্দ্য। বলিউডের বিভিন্ন স্টারেদের সাথে একাধিক বাণিজ্যিক সফল ছবিতে কাজ করেছেন তিনি। কিন্তু কাজের পাশাপাশি কো-স্টারেদের সাথে ব্যক্তিগত সম্পর্কে জড়িয়ে যাওয়ায় বারবার তাঁকে নিয়ে বিতর্ক হয়েছে। অভিনেতা অক্ষয়কুমারের সাথে তাঁর সম্পর্ক এমনই একটি বিতর্কিত সম্পর্ক।

আন্দাজ ছবিতে অক্ষয়কুমারের সাথে জুটি বেঁধে বলিউডে এসেছিলেন। প্রথম ছবি সফল হয়। তারপরেই অক্ষয়ের সাথে প্রিয়াঙ্কাকে একের পর এক হিট ছবিতে কাজ করতে দেখা যায়। অ্যাতেরাজ, ওয়াক্ত ইত্যাদি ছবিতে অক্ষয়-প্রিয়াঙ্কার রসায়ন দর্শকদের মুগ্ধ করেছিল। কিন্তু রিল লাইফের এই হিট জুটিকে মেনে নিতে পারছিলেননা অক্ষয়ের রিয়েল লাইফ পার্টনার তাঁর স্ত্রী টুইঙ্কল খান্না। অক্ষয়-প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হলে টুইঙ্কল অক্ষয়কে পরিষ্কার জানিয়ে দেন যে তিনি প্রিয়াঙ্কার সাথে অক্ষয়কে জুটি বেঁধে কাজ করতে দেবেন না। টুইঙ্কল আসলে পিগি চপসকে বিশ্বাস করতে পারেননি। দেশি গার্ল প্রিয়াঙ্কার ফ্যানেরা তাঁর ফিগার এবং অভিনয়ে মুগ্ধ হলেও বিতর্ক কোনদিন নায়িকার পিছু ছাড়েনি। বিবাহিত নায়কদের সাথে সম্পর্কে জড়িয়ে পড়ার কারণে ভীষণ সমালোচনা মুখে পড়তে হয়েছে তাঁকে। এই সব কারণেই অক্ষয়ের সাথে প্রিয়াঙ্কার জুটি ভেঙে যায়। দুজনকে একসাথে কাজ করতে আর দেখা যায়নি।

ভবিষ্যতে এই জুটিকে বড়পর্দায় আবার দেখা যাবে কিনা এই প্রশ্নের জবাব পাওয়া যায়নি। তবে অক্ষয়-প্রিয়াঙ্কাকে একসাথে আবার রুপোলী পর্দায় দেখলে দর্শক খুশি হবেন একথা বলাই যায়।

Leave a Reply

Your email address will not be published.