May 4, 2024

বর্তমানে আধুনিকতার ছোঁয়া সর্বত্র। এখন মোবাইল আর সোশ্যাল মিডিয়ার যুগে সহজেই একে অপরের সাথে যোগাযোগ করা সম্ভব। আবার সহজেই অনেক কিছুই ভাইরালও হয়ে যায়। গোটা বিশ্ব এখন আমাদের হাতের মুঠোর মধ্যে। শুধু তাই নয়, বিশ্বের কোথায় কী ঘটে চলেছে তা মোবাইলেই দেখতে পাই আমরা।

বেশ কিছু বছর ধরে সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি তারকা হয়েছেন অনেকেই, তাঁদের মধ্যে রানু মণ্ডল, ভুবন বাদ্যকরের মতো অনেকেই রয়েছেন। তবে, সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ঘোরাঘুরি করছে, তাতে দেখা যাচ্ছে একটি ছেলে নদীর সামনে দাঁড়িয়ে খালি গলায় গান গাইছে, রয়েছে সুর ও তালের মেলবন্ধনও।

গান শুনে বোঝাই যাচ্ছে, বেশ ভালোই গান করে ছেলেটি, কিন্তু এতদিন থেকে গিয়েছিল লোকচক্ষুর অন্তরালেই। এখন সোশ্যাল মিডিয়ার সাহায্যে মানুষের কাছে সহজেই পৌঁছে গিয়েছে তাঁর সুরেলা কণ্ঠ। অনেকে আবার বলছেন, প্রতিভা কোনদিনও চাপা পড়ে থাকে না, যার প্রতিভা আছে সে একদিন ঠিকই নিজের মর্যাদা পাবে।

24 Live Assam নামে এক সোশ্যাল মিডিয়া পেজে তাঁর এই গানের ভিডিও প্রকাশ পেয়েছে, ইতিমধ্যেই কয়েক লাখ মানুষের ভালোবাসাও পেয়েছে সে, অনেকে আবার আশীর্বাদও করেছেন তাঁকে। বর্তমানে মানুষ আর শুধু টেলিভিশন এবং রেডিওতে আটকে নেই, সকলের হাতে এখন স্মার্টফোন। এই স্মার্টফোনই মানুষের সর্বক্ষণের সঙ্গীও বটে। ছেলেটির কণ্ঠে হিন্দি গান নজর কেড়েছে অনেকেরই, অনেকেই মনে করছেন সে ঠিক একদিন আরও বড় গায়ক হবে।