May 4, 2024

বর্তমান টলিউড বা বলিউড ইন্ডাস্ট্রির পাশাপাশি উঠে এসেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। জোর রেষারেষি চলে তাদের মধ্যে। একটা সময় ভোজপুরি ইন্ডাস্ট্রি ক্ষতির মুখ দেখলেও বর্তমানে বেশ কিছু জবরদস্ত অভিনেতা অভিনেত্রীদের জন্য এই ইন্ডাস্ট্রি আবার প্রাণ পেয়েছে। মোনালিসা, পবন সিং, নিরহুয়া,আম্রপালির মত অভিনেতা অভিনেত্রীরা এই ইন্ডাস্ট্রিকে আবার টেনে তুলেছেন।

ইউটিউবে ভোজপুরি গান অথবা সিনেমা খুব জনপ্রিয়। নিরহুয়া ও আম্রপালির এরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে। নিরহুয়া আম্রপালির জুটির রোমান্টিক খুনসুটি চলতেই থাকে। আম্রপালি যে সিনেমা অথবা গানের ভিডিওতে থাকেন তা দর্শকদের কাছে অত্যন্ত আকর্ষণীয়। কারণ আম্রপালির উষ্ণ শরীরী আবেদন।

এই দৃশ্যটি নিরহুয়া অভিনীত ‘হিন্দুস্তানি ২’ মুভির দৃশ্য। ভাইরাল হওয়া ভিডিওটিতে আম্রপালিকে নিয়ে নিরহুয়া উদ্দাম রোমান্সে মেতে নাচছেন। উন্মুক্ত শরীরে আম্রপালিকে দেখে নেটিজনদের মুখে আর কোন কথা সরছে না। এই ভিডিওটি ভাইরাল হয়েছে আম্রপালির বোল্ড লুক ও উষ্ণ আবেদনের কারণেই। ভিডিওটিতে নিরহুয়াকে একটি লাল সাদা ডোর কাটা শার্ট এবং নীল জ্যাকেট পরে দেখা যাচ্ছে। অন্যদিকে আম্রপালি কে একটি কালো রঙের অন্তর্বাস পরে নাচতে দেখা যায়।

ইউটিউবে এই ভিডিওটি পোস্ট করা হয়েছিল চার বছর আগে। চার বছর আগেকার পোস্ট করা হলেও ভিডিওটি এখনো ইউটিউবে ভাইরাল। ভিডিওটি আপনারা দেখতে পাবেন ‘Wave music’ নামের একটি ইউটিউব চ্যানেলে। এখানে ভিডিওটি লাইক করেছেন হাজার হাজার মানুষ। ভিডিওটি দেখেছেন এক কোটি মানুষ। এসব কিছুই অবশ্য সম্ভব হয়েছে আম্রপালি দুবের জন্যই। তাঁকে বোল্ড অবতারে দেখে অনেকেই ‘হট’, ‘সেক্সি’ ইত্যাদি কমেন্ট করেছেন।