×
Categories
বিনোদন

শ্রাদ্ধকার্যেও ছবিতে রইলো সোনার গয়না, নিয়মে কোনো খামতি রাখলেন না পুত্র বাপ্পা

Advertisement

সময় বহমান। কালের স্রোতে বয়ে চলে সে। ‘ডিস্কো কিং’ বাপ্পী লাহিড়ী (Bappi Lahiri)-র মৃত্যুর পর কেটে গিয়েছে দশ দিনেরও বেশি সময়। তাঁর পুত্র বাপ্পা লাহিড়ী (Bappa Lahiri) সমস্ত হিন্দু রীতি মেনে বাবার শ্রাদ্ধকার্য করেছেন। শুক্রবার, বাপ্পীর মুম্বইয়ের বাড়িতেই অনুষ্ঠিত হয়েছে তাঁর শ্রাদ্ধানুষ্ঠান। এই অনুষ্ঠানের কয়েকটি ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, সমস্ত রীতি মেনে বাপ্পা মস্তক মুন্ডন করেছেন। তাঁর পরনে সাদা ধুতি, উত্তরীয়। অপরদিকে বাপ্পীর একটি বড় ছবিতে সাদা ফুল ও মালা দিয়ে সাজানো হয়েছে। ছবিতে পরানো হয়েছে সোনার গয়না। শ্রাদ্ধস্থলে চলছে হরিনাম সংকীর্তন। এসেছেন মুখার্জী পরিবারের সদস্যরা। রয়েছেন ‘অনুপমা’ রূপালী গাঙ্গুলী (Rupali Ganguly)। কিন্তু এর আগে একটি স্মরণসভার আয়োজন করা হয়েছিল যেখানে উপস্থিত ছিলেন তাবড় বলিউড তারকারা।

Advertisement
আরো পড়ুন -  অনুরাধা পাড়োয়ালকে যত্ন সহকারে গান তোলাচ্ছেন বাপ্পি লাহিড়ী, বিরল ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়া

একসময় বাবাকে সোনার গয়না, চোখে সানগ্লাস পরতে দেখ বাপ্পার খারাপ লাগত। কারণ তাঁর সামনেই তাঁর স্কুলের বন্ধুরা তাঁর বাবাকে নিয়ে মজা করতেন। কিন্তু পরবর্তীকালে বাপ্পা বুঝতে পেরেছিলেন এটাই বাপ্পীর সত্ত্বা। তাই তাঁর পছন্দের সোনার গয়না দিয়ে সাজিয়েছিলেন তাঁর ছবি। ছবিতেও সেই চিরচেনা সানগ্লাস ও হাসিমুখ। এখনও সমান জীবন্ত।

কয়েক মাস ধরে অসুস্থ ছিলেন বাপ্পী। শেষের দিনগুলি হাসপাতালেই কেটেছে তাঁর। হাসপাতালের বিছানায় শুয়ে গান শুনতেন তিনি। পাশের টেবিলে আঙুলে টোকা দিয়ে তাল দিতেন। 14 ই ফেব্রুয়ারি বাড়ি আসার পর হঠাৎই শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়। 15 ই ফেব্রুয়ারি গভীর রাতে প্রয়াত হন ‘ডিস্কো কিং’। অবসান হয় বলিউডের গৌরবময় অধ্যায়ের।

Advertisement