×
Categories
ভাইরাল

ইনি হলেন বলিউডের ‘ডিম্পল কুইন’, দেখুনতো পুরনো ছবিতে এই নায়িকাকে চেনা যায় কিনা!

Advertisement

তিনি বলিউডের অন্যতম পরিচিত অভিনেত্রী। তার টোল পড়া হাসির জন্য বিখ্যাত হয়েছেন। 90 দশকে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। অসামান্য সুন্দরী এবং বুদ্ধিমত্তার মিশেল তিনি। সম্প্রতি ভাইরাল হয়েছে এই অভিনেত্রীর ছেলেবেলার ছবি। দেখুন তো চিনতে পারেন কিনা তাকে।

Advertisement

ঠিক ধরেছেন তিনি অভিনেত্রী প্রীতি জিন্টা। পাঞ্জাবি পরিবারের মেয়ে প্রিতি। ছেলেবেলা থেকে অত্যন্ত মেধাবী ছিলেন তিনি। তবে প্রীতির যখন 14 বছর বয়স তখন তার জীবনে ঘটে যায় এক মর্মান্তিক দুর্ঘটনা। তার বাবা ছিলেন একজন সেরা নায়ক। একটি গাড়ি এক্সিডেন্টে মারা যান তিনি।

Advertisement
আরো পড়ুন -  লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানাতে কলকাতায় তৈরি হচ্ছে পার্ক, বসানো হবে ‘সুর সম্রাজ্ঞী’র মূর্তি, প্রশাসনের উদ্যোগে খুশি ভক্তরা

তখন প্রীতির একটি ক্যাফেতে কাজ করা শুরু করেন। কাজ চালিয়ে নিজের পড়াশোনা এগিয়ে নিয়ে যান। পড়াশোনা শেষ করে ইংরেজি সাহিত্য নিয়ে ভর্তি হন দিল্লির একটি কলেজে। গবেষণা করবার জন্য ইংল্যান্ডে চলে যান প্রীতি। পড়াশোনা শেষ করে ফিরে আসেন। এরপর, মডেলিং থেকে অভিনয় জগতে পা রাখেন।

আরো পড়ুন -  সাদা-কালো এই ছবিতে ৩ জনের মধ্যে রয়েছেন বাপ্পি লাহিড়ি, দেখুন তো চিনতে পারেন কিনা

খুব অল্পদিনের মধ্যেই সাফল্য অর্জন করেন অভিনেত্রী। শাহরুখ খান থেকে ববি দেওল একাধিক ছবি করেছেন। অসংখ্য পুরস্কার এবং সম্মান লাভ করেছেন। ফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে না আসলেও নিজের প্রতিভা দিয়ে বলিউডে জায়গা করে নিয়েছেন প্রীতি জিন্টা।

আরো পড়ুন -  শাহরুখ-রানীর মেয়ে অঞ্জলি এখন রীতিমতো যুবতী, সেক্সি ফিগারে পুরুষ ভক্তদের ম্ন কেড়েছেন এই অভিনেত্রী

একাধিক সম্পর্কে জড়িয়ে পড়েছেন অভিনেত্রী। যদিও বিয়ে করেছেন 8 বছরের ছোট এক ইংরেজ ব্যবসায়ীকে। বর্তমানে বিবাহ সূত্রে তিনি আমেরিকায় বাস করেন। সম্প্রতি এক ফুটফুটে কন্যা সন্তানের মা হয়েছেন সারোগেসি পদ্ধতিতে।

অভিনেত্রীর ছেলেবেলা ছবি দেখে অত্যন্ত আনন্দিত তার অনুরাগীরা। ভেসে এসেছে মিষ্টি, কিউট একাধিক কমেন্ট। সকলেই জানিয়েছেন ছেলেবেলায় ভারী সুন্দর ছিলেন অভিনেত্রী।

Advertisement