×
Categories
লাইস্টাইল

আজ মহা শিবরাত্রি, করুন এই ছোট্ট টোটকাটি, মুক্তি পাবেন সকল বিপদ থেকে

Advertisement

মঙ্গলবার পয়লা মার্চ মহা শিবরাত্রি মহা শিবরাত্রি উপলক্ষে করতে পারে, এই ছোট্ট টোটকা মহাদেবের আশীর্বাদে আপনার জীবন সম্পূর্ণ পাল্টে যাবে। আমরা অনেক সময় বুঝতে পারিনা, কেন আমাদের জীবনের সংকট নেমে আসে, জীবনে নেমে আসা একটি কারণ হলো আমাদের ভুলভাল কিছু কাজ। তাই এই সমস্ত কাজ থেকে যদি নিজেদেরকে বিরত রাখে নতুবা যদি শিবরাত্রির দিন যুক্ত কয়েকটি টোটকা করতে পারেন তাহলে আপনার জীবনে আর কোনদিন কোন সমস্যা থাকবে না।

Advertisement
আরো পড়ুন -  ভাতের সঙ্গে খাওয়ার জন্য বানিয়ে ফেলুন ডিমের এই ইউনিক তরকারি, রইল রেসিপি

আপনার বাড়িতে যদি বাস্তু দোষ থাকে বা যদি দেখেন যে বাড়িতে দিন রাত্রি অন্তর্কলহ লেগেই আছে বা অর্থনৈতিক সমস্যায় ভুগতে থাকেন, তাহলে উত্তর-পূর্ব দিকে একটি বেল গাছ লাগাতে পারেন, মহা শিবরাত্রির দিন এই বেল গাছের তলায় একটি প্রদীপ জ্বালিয়ে দেব আর নমস্কার করে আপনি আপনার মনোবাঞ্ছা বলে নিন, তবে প্রদীপ জ্বালানোর সময় অবশ্যই আপনাকে শুদ্ধ কাপড়ে, শুদ্ধ বস্ত্রে, শুদ্ধ করে প্রদীপ জ্বালাতে হবে।

আরো পড়ুন -  বিকালের জলখাবারের জন্য আটা ও ডিম দিয়ে বানিয়ে ফেলুন দুর্দান্ত স্বাদের এই জলখাবারটি, রইল রেসিপি

আপনার গৃহে যদি শান্তি পেতে চান, তাহলে মহা শিব রাত্রির দিন উত্তর অথবা উত্তর-পূর্ব দেওয়ালের শিবের ছবি রাখতে পারেন এছাড়াও হর-পার্ব্বতী, গণেশ, কার্তিক এদের ছবিও আপনি আপনার গৃহে দেওয়ালে লাগাতে পারেন। তবে অনেকেই এগুলো বিশ্বাস করেন না যারা বিশ্বাস করেন না তারা এই কাজ কখনই করতে যাবেন না। কারণ মনে অবিশ্বাস নিয়ে আপনি যদি মহাদেবের পুজো করেন, তাহলে মহাদেব আপনার প্রতি রুষ্ট হবে। হিতে বিপরীত হবে। এর পক্ষ থেকে কোনরকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না।

Advertisement
আরো পড়ুন -  সকল বিপদ থেকে রক্ষা পেতে উচ্চারণ করুন শিবের মহা মৃত্যুঞ্জয় মন্ত্র
Advertisement