×
Categories
Featured

ঘুচল চিরকুমার তকমা! চুপিসারে নিজের বিয়ে সারলেন সালমান খান?

Advertisement

বয়স 55 এর দোরগোড়ায় কিন্তু বয়স বাড়লেও বি টাউনের ব‍্যাচেলার লিস্ট থেকে এ যাবৎ ধরে নাম কাটা পড়েনি সালমান খানের। বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর হিসেবে সর্বপ্রথম তার নাম আসে। আর তাইতো এতদিন পর্যন্ত তার বিশাল ভক্তকূলের একটাই প্রশ্ন ছিল যে কবে সিঙ্গেল এর খরা কাটিয়ে রিলেশনশিপ স্ট্যাটাস ম‍্যারিড করবেন তিনি!

Advertisement
আরো পড়ুন -  ‘কভি আলবিদা না কহেনা’, বাপ্পিদাকে বুকে জড়িয়ে ধরলেন সলমান খান, রইল ভিডিও

তবে মনে করা হচ্ছে দর্শককুলের আশাই এবার পূরণ হতে চলেছে। দর্শকদের এতদিনের অপেক্ষার অবসান ঘটেছে সম্প্রতি। তবে কি চুপিসার বিয়েটা সেরে ফেলেছেন বলিউড সুপারস্টার! সম্প্রতি ভাইরাল হওয়া ছবি সেই ইঙ্গিতই দিয়েছে।

সম্প্রতি সালমানের সঙ্গে নাম জুড়েছে সোনাক্ষি সিনহার সাথে। সূত্রের খবর অনুযায়ী এই মুহূর্তে সলমনের সঙ্গে দাবাং ট‍্যুরে গেছেন নায়িকা। তারমধ‍্যেই কানাঘুষো শোনা গেল তাদের বিয়ের খবর। তবে খবরেই আটকে থাকলো একসঙ্গে বিয়ের বেশেই দেখা গেল তাদের।

Advertisement
আরো পড়ুন -  সেরা নায়িকার শিরোপা পেল ‘মিঠাই রানী’, মুখ্যমন্ত্রীর হাত থেকে অ্যাওয়ার্ড পেয়ে আপ্লুত সৌমিতৃষা

সোশ্যাল মিডিয়ায় বর্তমানে একটি ছবি তুলুম ভাইরাল হয়ে চলেছে যেখানে দেখা যাচ্ছে বর কনের বেশে সেজে রয়েছেন সালমান ও সোনাক্ষী। সোনাক্ষীর সিঁথি জুড়ে লাল সিঁদুর আর অভিনেত্রীর সাথে আংটি বদলে ব‍্যস্ত সলমন।

আরো পড়ুন -  ৫৬ বছর বয়সেও সলমন কেন ব্যাচেলর, নিজেই জানালেন তাঁর বিয়ে না করার কারণ

এই ছবি সামনে আসতেই সকলের প্রশ্ন কবে বিয়ে সারলেন সালমান! যদিও এইবারেরও ভক্তদের আশা নিরাশাতেই পরিণত হলো। কারণ জানা গেছে এই ছবিটি পুরোটাই বানানো হয়েছে এডিটিং এর মাধ্যমে। ভুয়ো ছবি নিয়েই দর্শকমনে কৌতূহল তৈরি হয়েছিল কিন্তু শেষপর্যন্ত সেগুড়ে বালি। আপাতত ব‍্যাচেলারের তালিকাতেই রয়ে গেলেন সলমান খান।

Advertisement