×
Categories
ভিডিও

শুরু হতে চলেছেন উমার খেলা, ক্রিকেটের ময়দান ছেড়ে মন দেবেন সংসারের ব্যাটিং-এ

Advertisement

একের পর এক মহিলাকেন্দ্রিক গল্প নিয়ে আগাগোড়াই হাজির থেকেছে জি বাংলা। এদের মধ্যে ‘উমা’ ধারাবাহিকটি বেশ অন্যতম। উমা নিজেই পেশায় ক্রিকেটার। একদিকে স্বপ্ন একদিকে সংসার দুদিকেই সামাল দিচ্ছে সে। গড়গড়িয়ে এগিয়ে চলছে তার জীবনের চাকা। এদিকে মাঝেমধ্যেই ঘটে চলছে তার সাংসারিক জীবনে একের পর এক মহাবিপদ। প্রথমে বাবা তারপর আবার স্বামীও। মাথার উপর আবার ভিলেন আলিয়ার খাঁড়ার ঘা তো আছেই।

Advertisement

সব কিছু সামলে, বিপদকে পিছনে ফেলে রুখে দাঁড়াবে উমা। এমনটাই দেখা যাচ্ছে জি বাংলার প্রকাশ করা প্রোমোতে। কিন্তু ক্রিকেট খেলা ছেড়ে দিতে চায় সে। শত বাঁধা ঠেলে মাঠে নেমেও আবার ফিরতি পথে উমা। কিন্তু কেন? আসলে ভেঙে গিয়েছে তার মন। বাবাকে হারানোর পর এবার স্বামী অভিমন্যুর উপর হামলা, মেনে নিতে পারছেনা সে। তার মতে, স্ত্রীর ক্রিকেট খেলার স্বপ্ন পূরণে সাহায্য করতে গিয়েই বিপদে পড়েছে অভিমন্যু। এখানেই ঘটে গল্পের ট্যুইস্ট।

আরো পড়ুন -  মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরে ফটো পোস্ট মিঠাই-এর, তৃণমূলে যোগ দিচ্ছেন সৌমিতৃষা! জল্পনা ছড়িয়েছে নেটপাড়ায়

অভিমন্যু কিন্ত বেশ রেগে গিয়েছেন উমার মাঠ ছেড়ে চলে আসার সিদ্ধান্তে। উমাকে শুনিয়ে বলেও দিয়েছেন, “ক্রিকেট খেলা যাকে তাকে দিয়ে হয়না।” এদিকে দম্পতির ঝামেলা দেখে আলিয়া তো বকবক খুশি, “ক্রিকেটও গেল, অভিও গেল।” আলিয়া ভাবছে এবার হয়ত অভিকে বিয়ে করে নেবে সে। কিন্তু বিয়ে তো কোন ছাড়, অভির ধারেকাছে গিয়ে দেখুক না আলিয়া, মজা দেখিয়ে দেবে দাপুটে উমা। উমার ভাষায়, “ মাঠ ছেড়ে পালানোর মেয়ে উমা নয় আলিয়া ম্যাডাম। আমি ক্রিকেট ছাড়ব বলেছি, সংসার ছাড়ব তো বলিনি।”

Advertisement
আরো পড়ুন -  রবীন্দ্রসঙ্গীত ভেবে ভরা মঞ্চে ‘ধন ধান্য পুষ্প ভরা’ গাইলেন ‘শ্রীময়ী’ ইন্দ্রানী

প্রসঙ্গত, এবার শুরু হবে উমারাণীর সংসারে টিকে থাকার ব্যাটিং। ছক্কা হাঁকাবে এক্কেবারে। সবই ঠিক, কিন্তু সত্যিই কি আর ক্রিকেট খেলবেনা উমা? অনুরাগীদের তো মাথায় হাত। এদিকে বেশ সপ্তাহেই উমার রেটিং একটু নেমেও গিয়েছে। এই ক্রিকেট ছাড়ার প্রশ্নে টিআরপি আরও না নেমে যায়। এমনটাই আশঙ্কা দর্শকের। কেউ কেউ অবশ্য আশায় বুক বেঁধেছেন, অভি নিশ্চয়ই আবার মানিয়ে নেবে বউকে। আবার খেলবে উমা। কিন্ত ওই টুকুসটুকুস প্রেমের বদলে সত্যিকারের প্রেমটা কবে দেখবে দর্শক। ভেবেই ফতুর তাঁরা।

আরো পড়ুন -  ভাত অথবা রুটির সাথে খাবার জন্য নিরামিষ আলুর দম, রইল রেসিপি
Advertisement