×
Categories
বিনোদন

মেয়ে অভিনেত্রী হোক চাননি বাবা রঞ্জিত মল্লিক! কেন কোয়েলকে সিনেমা থেকে বাদ দিতে বলেছিলেন অভিনেতা?

Advertisement

এই মুহূর্তে টলিপাড়ার একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন কোয়েল মল্লিক (Koel Mallick)। সিনে জগতে পা রাখার পর থেকে নিজের অভিনয় দক্ষতার গুনে মন জয় করে নিয়েছেন সকলের।

Advertisement

রঞ্জিত মল্লিকের (Ranjit Mallick) মেয়ে হিসেবে নয়, নিজ গুণেই জায়গা করে নিয়েছেন টলিউডের অন্দরে। লুক থেকে শুরু করে স্টাইল স্টেটমেন্ট সবেতেই নজর কাড়েন এই টলি ভিভা। সিনেমা হোক বা ওয়েবসিরিজ সবেতেই চুটিয়ে কাজ করছেন তিনি।

Advertisement
আরো পড়ুন -  গরীব হয়ে রাজার সাথে প্রেম, সারা জীবন থেকেছেন অবিবাহিত, জেনে নিন লতা মঙ্গেশকরের অসম্পূর্ণ প্রেম কাহিনী

তবে, জানেন কি একটা সময় তাঁর বাবাই তাঁর উপর ভরসা রাখেননি। জনপ্রিয় পরিচালক হরনাথ চক্রবর্তীকে বলেছিলেন যে দুদিন ওর শুটিং দেখো তারপর না হয় অন্য নায়িকাকে নিয়ে নিবি। যদিও এর উত্তরে পরিচালক মশাই বলেছিলেন যে তুমি চিন্তা করো না।

আরো পড়ুন -  সাতপাকে বাঁধা পরতে চলেছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা, ভ্যালেন্টাইন্স ডে-তে বড়সড় ঘোষণা বুম্বাদার!

আমি দেখে নিয়েছি। তবে, বাবার এই কথায় বেশ কষ্ট পেয়েছিলেন অভিনেত্রী। এমনকি বাবাকে বলেও ছিলেন যে অন্যের বাবারা ছেলেমেয়েকে সাহায্য করে। আর তুমি কাজ দিতে বারণ করেছিলে।

যদিও পরে অভিনেতা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে, আমার মেয়ের সিনেমা করা নিয়ে কোনো আপত্তি ছিল না। কিন্তু ও যদি সফল না হয় তাহলে ওর মনে চাপ হতো এমনকি প্রযোজকদের টাকার ক্ষতি হতো।

আরো পড়ুন -  মাত্র পাঁচ জনের জন্য ২৭ তলা বাড়ি, রয়েছে ৬০০ জন কাজের লোক : দেখুন মুকেশ আম্বানির বাড়ির অন্দরমহল

তবে, এখন সেই কোয়েলই (Koel Mallick) কাঁপিয়ে বেড়াচ্ছে টলিপাড়া। তাঁর ফ্যান ফলোয়ার্স অজস্র। এমনকি তাঁর ছবি হোক বা ভিডিও (Video) সবেতেই হাজার হাজার লাইকের বন্যা বয়।

Advertisement