×
Categories
Featured

দ্বিরাগমন সেরে বাড়ি ফিরেই রঙ পাল্টিয়েছে ঋদ্ধি! বরকে ধুয়ে দিল খড়ি, ‘গাঁটছড়া’ নিয়ে তুমুল উত্তেজনা দর্শকদের

Advertisement

গাঁটছড়া (Gantchhora) নিয়ে দর্শকমহলে উত্তেজনার শেষ নেই। একটার পর একটা চমক নিয়ে হাজির হচ্ছেন নির্মাতারা। রাহুল-দ্যুতি (Rahul-Dyuti)-র পর্দা ফাঁস হওয়া দেখবে বলে দীর্ঘদিন ধরে মানুষ অপেক্ষায় রয়েছেন। যদিও তা হতে আর বেশিদিন বাকি নেই। কারণ সম্প্রতি স্টার জলসা (Star Jalsha) চ্যানেল কর্তৃপক্ষ একটি প্রোমো শেয়ার করেছেন।

Advertisement

যেখান থেকে জানা গেছে, মহাশিবরাত্রিতেই আসল দোষী রাহুলকে খড়ি (Khori) ঋদ্ধিকে দেখিয়ে দেবে। একেবারে হাতেনাতে ধরা পড়তে চলেছে রাহুল-দ্যুতি (Rahul-Dyuti)। সেই নিয়ে তুমুল উত্তেজনা দর্শকমহলে। তবে, এসবের মাঝেই আর এক ধামাকার আন্দাজ পাওয়া গেল। দ্বিরাগমন থেকে ফিরতে না ফিরতেই নিজের রং বদলে ফেলেছে ঋদ্ধি (Riddhi)!

Advertisement
আরো পড়ুন -  দুপুরে ভাতের সঙ্গে খাবার জন্য সুস্বাদু চিলি চিকেন, রইল রেসিপি

গাঁটছড়া (Gantchhora)-এর একটি ফ্যানপেজ থেকে আপাতত সেরকমই আপডেট পাওয়া গেল। সম্প্রতি সিরিয়ালের একটি ছোট্ট ভিডিও ক্লিপ সামনে এসেছে। যেখানে খড়িকে ঋদ্ধির উপর চড়াও হতে দেখা যায়। খড়ি ঋদ্ধিকে বেশ উত্তেজিত হয়ে বলে – আপনি সবসময় আমাকে আর আমার পরিবারকে সবসময় ভিখিরি বলেন কোন সাহসে। আপনি আমায় মিথ্যেবাদী বলেন, অথচ আপনি নিজেই তো মিথ্যেবাদী। এত সহজে আপনি রূপ পাল্টে ফেলেন আপনি। আমার বাবা-মা, দুটো বুড়ো মানুষের সঙ্গে নাটক করতে আপনার বাঁধলো না। এই আপনার শিক্ষা।

দর্শকরা এই ভিডিও ক্লিপ দেখে খুশি ও দুঃখী দুইই হয়েছেন। যেমন খড়িকে প্রতিবাদ করতে দেখে দর্শকরা খুশি। তেমনই ঋদ্ধির আচরণে তাদের মন বেশ খারাপ হয়ে গেছে। কারণ তারা চাইছিল ঋদ্ধি-খড়ি (Riddhi-Khori)-র রোম্যান্স দেখতে। কিন্তু তাদের মধ্যে দূরত্ব যেন শেষ হওয়ার নামই নিচ্ছে না।

Advertisement