×
Categories
বিনোদন

এই বয়সেও কন্ঠ দিয়ে খেল দেখাচ্ছেন কুমার শানু, বাংলাদেশের জন্য গান গাইলেন ‘মেলোডি কিং’

Advertisement

বাংলাদেশের সঙ্গে ভারতের সাংস্কৃতিক সেতুবন্ধন বরাবরের। ভারতের ‘মেলোডি কিং’ কুমার শানু (Kumar Sanu) প্রায় ছয় বছর পর আবারও বাংলাদেশের মিউজিক ভিডিওর জন্য গান গাইলেন। শানুর গাওয়া গানটির নাম ‘চল আরো এক বার’। গানটির গীতিকার ও সুরকার পল্লব গৌতম (Pallav Gautam)। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন এম.এইচ.রিজভি (M.H.Rizbhi)। মিউজিক ভিডিওটির কোরিওগ্রাফার শুভাশিস (Shubhashish)। বাংলাদেশের মিউজিক ভিডিও হলেও সমগ্র শুটিং হয়েছে ভারতের বুকে, মানালিতে। মিউজিক ভিডিওতে কুমার শানুর সঙ্গে দেখা যাবে রিজভি ও প্রিয়াঙ্কা মুখোপাধ্যায় (Priyanka Mukherjee)-কে।

Advertisement

রিজভি জানিয়েছেন, কুমার শানু তাঁর প্রিয় শিল্পী। তিনি শানুর কন্ঠের ম্যাজিককে মিউজিক ভিডিওয় তুলে ধরার চেষ্টা করেছেন। আগামী মার্চ মাসের দ্বিতীয় সপ্তাহে অনুপম মিউজিক থেকে কুমার শানুর মিউজিক ভিডিওটি প্রকাশ করা হবে। তবে কুমার শানুর সঙ্গীতজীবনের পালে হাওয়া এনে দিয়েছিল বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রি।

Advertisement

সঙ্গীত জগতে প্রতিষ্ঠিত হওয়ার জন্য কুমার শানু যখন লড়াই করছেন, তখন বাংলাদেশে শিবলি সাদিক (Shibli Sadiq)পরিচালিত ফিল্ম ‘তিন কন্যা’-র টাইটেল সঙ গাওয়ার অফার আসে শানুর কাছে। কিন্তু গানটির জন্য প্রথমে অ্যান্ড্রু কিশোর (Andrew Kishor)-কে চেয়েছিলেন পরিচালক। অ্যান্ড্রুর ডেট পাওয়া যাচ্ছিল না। সেই সময় উমা উত্থুপ (Usha Uththup)শানুর কথা বলেন পরিচালককে। শানুর কন্ঠে ‘তিন কন্যা এক ছবি’ গানটি বাংলাদেশে সুপারহিট হয়। কিন্তু এরপর বলিউডের ব্যস্ততম গায়ক হয়ে উঠলেও শানু 2016 সালে আবারও বাংলাদেশের ফিল্ম ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ 2’-এর জন্য গান গেয়েছিলেন।

কিন্তু করোনা পরিস্থিতি ও আনুষঙ্গিক বিভিন্ন কারণে ফিল্মটি মুক্তি পেতে দেরি হলেও এই ফিল্মে শানুর গাওয়া গান ‘বলছে আকাশ মুখ লুকিয়ে’ জনপ্রিয় হয়েছে।

আরো পড়ুন -  স্বামী দিবানাথের অনিচ্ছা সত্ত্বেও অভিনয়ে এসেছিলেন সুচিত্রা সেন, রইল স্বামী-স্ত্রীর সম্পর্কের অজানা কাহিনী!
Advertisement