×
Categories
ভাইরাল ভিডিও

শ্রেয়া ঘোষালের ‘ঢাক বাজা’ গান গেয়ে ফের লাইম লাইটে রানু মন্ডল, রইল ভিডিও

Advertisement

কথায় আছে প্রতিভা কখনো চেপে রাখা সম্ভব নয়। যদি কারোর প্রতিভা থাকে সে পর্ণকুটিরে থাকুক কিংবা বড় অট্টালিকায় তা প্রকাশ পাবেই। একদিন না একদিন সকলের সামনে উঠে আসবেই সেই প্রতিভা এই বিশ্বাস চলে আসছে দশকের পর দশক ধরে। নানারকম দিক থেকে এর প্রতিফলন ও লক্ষ্য করা গেছে প্রচুর। যার জলজ্যান্ত উদাহরণ হল রানু মন্ডল (Ranu Mondal)। এছাড়াও একটি কথা ভীষণ প্রচলিত কোন জায়গা থেকে উঠে আসার পর যদি মাটিকে সে ভুলে যায় তাহলে তার পতন হবেই। সেক্ষেত্রেও রানু মন্ডলের নামই সবার প্রথম মাথায় আসে।

Advertisement
আরো পড়ুন -  মৃত্যুর আগে লতা মঙ্গেশকরের এই জীবনের মত শেষ ভিডিও, কি বলেছিলেন সুরের মহারাণী!

রানাঘাটের স্টেশন চত্বর থেকে সামাজিক মাধ্যমের দৌলতে অতীন্দ্র এর হাত ধরে রাতারাতি মুম্বাইয়ে পাড়ি দেওয়ার সুযোগ হয়েছিল রানু মন্ডলের। হিমেশ রেশমিয়ার হাত ধরে গেয়েছিলেন গানও। কিন্তু তাঁর অসংলগ্ন কথাবার্তা এবং অসভ্য আচরণ এর জন্য আবারো তাঁকে ফিরে আসতে হয়েছে নিজের জায়গাতেই। ২০১৯ সালের এমন কোন পুজো মণ্ডপ ছিল না যেখানে রানু মন্ডলের গাওয়া তেরি মেরি কাহানি বাজেনি। তবে তারপর সেভাবে আর খোঁজখবর রাখেনি কেউই।

আরো পড়ুন -  বাপ্পি লাহিড়ীকে নিয়ে কুরুচিকর পোস্ট! নেটিজেনদের কটাক্ষের শিকার আদা শর্মা

Advertisement

সম্প্রতি বেশ কয়েকটি ইউটিউবারের দৌলতে আবারও খবরের শিরোনামে বারবার উঠে আসেন সেই রানু মন্ডল। কখনো সেলিব্রিটিদের নামে ভুলভাল মন্তব্য করে আবার কখনো অদ্ভুত মেকআপে দেখতে পাওয়া যাচ্ছে তাঁকে। সম্প্রতি শ্রেয়া ঘোষালের (Shreya Ghoshal) গাওয়া জনপ্রিয় গান ‘ঢাক বাজা কাঁসর বাজা’ গেয়ে আবারো সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। তবে এবারের রানু মন্ডলের গান শুনে প্রশংসার থেকে নেটিজেনরা হেসে লুটোপুটি খেয়েছেন বেশি। যে ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে সেখানে দেখা গিয়েছে লাল রঙের টপ পরে কাঁধে গামছা ঝুলিয়ে ভুল লিরিকসে গেয়ে চলেছেন শ্রেয়া ঘোষালের সেই বিখ্যাত গান।

আরো পড়ুন -  ‘পুষ্পা’ ছবির ট্রেন্ডিং গান শ্রীভাল্লি গেয়ে তাক লাগালেন হিরো আলম, রইল নেটদুনিয়ায়
Advertisement