×
Categories
ভাইরাল ভিডিও

শুরুতেই বাজিমাত, প্রকাশ্যে এলো ‘অনুরাগের ছোঁয়া’ হিন্দি রিমেক

Advertisement

প্রথম পর্ব থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। সূর্য এবং দীপার না বলে ওঠা ভালোবাসা দর্শকদের নজর কেড়েছে। সূর্যের চিন্তাভাবনা নতুন করে ভাবাচ্ছে সমাজকে। দিব্যজ্যোতি দত্ত এবং স্বস্তিকা ঘোষের রসায়ন যে প্রথম থেকেই হিট তা ধারাবাহিকটির টিআরপি প্রমাণ করে দেয়। পরপর দুই সপ্তাহে সেরা ছয়ে জায়গা করে ফেলেছে অনুরাগের ছোঁয়া। চলতি সপ্তাহে ধারাবাহিকটির টিআরপি ছিল 8.1।

Advertisement
আরো পড়ুন -  বাড়ি থেকে বের করে দিচ্ছিল বাবা, দ্যুতির দুঃসময়ে পাশে দাঁড়ালো খড়ি! উদার মানসিকতা দেখে মুগ্ধ দর্শকরা

যেকোনো সিরিয়ালের অন্যান্য ভাষায় রিমেক এসেছে অন্তত সিরিয়ালটি এক বছর চলার পর। কিন্তু মাত্র ষোলো পর্বেই বাজিমাত করে ফেলেছে অনুরাগের ছোঁয়া। প্রকাশ্যে এসেছে স্টার প্লাসের নতুন ধারাবাহিক ‘ইয়ে ঝুকি ঝুকি সি নজর’- এর প্রোমো। আর এই টিজার সামনে আসতেই নেটিজেনরা দাবি করতে থাকে এটি অনুরাগের ছোঁয়ার রিমেক। কেউ কেউ তো কটাক্ষ করে লিখে ফেলেন, “আপনাদের চ্যানেলের নাম রিমেক প্লাস রাখলেই তো পারেন।”

আরো পড়ুন -  রিনির পর ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক থেকে বিদায় নিলেন মিমি, মন খারাপ দর্শকদের

কিন্তু বাস্তবে অনুরাগের ছোঁয়াও নিজস্ব ভাবনার ফসল নয়। জনপ্রিয় তামিল সিরিয়াল কার্তিক দীপামের রিমেক এটি। এর আগে স্টার ভারতে এই সিরিয়ালের রিমেক ‘কার্তিক পূর্ণিমা’ দেখা গিয়েছিল। কিন্তু এই প্রোমোটি অনেকটাই ‘অনুরাগের ছোঁয়া’-র আঁধারে বানানো। দীপার মত দিয়াও সরল এবং হাসিখুশি এবং নায়কও রূপ নয় অন্তরের সৌন্দর্যকেই প্রাধান্য দেয়। এই সিরিয়ালে প্রধান মুখ স্বাতী রাজপুত এবং অঙ্কিত সিয়াচ।

Advertisement
আরো পড়ুন -  টিআরপির তালিকায় ব্যাপক রদবদল, গাঁটছড়া ঝড়ে তলিয়ে গেল মিঠাই

সিরিয়ালটি অনুরাগের ছোঁয়ার মত শুরুতেই বাজিমাত করতে পারে কিনা তা দেখার বিষয়। ৭ই মার্চ থেকে প্রতিদিন সন্ধ্যা সাড়ে ছটায় স্টার প্লাসের পর্দায় দেখা যাবে ধারাবাহিকটি।

Advertisement