×
Categories
ভাইরাল

‘গাঙ্গুবাঈ’ সিনেমায় আলিয়া ভাটের পারিশ্রমিক একজন সাধারণ ভারতীয়র সারাজীবনের রোজগারের সমান

Advertisement

অবশেষে মুক্তি পেয়েছে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। ভারতের বিভিন্ন শহরে চলেছে এই ফিল্মের জোরদার প্রোমোশন। সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali) নির্মিত ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ অত্যন্ত চর্চিত ফিল্ম। কিন্তু এই ফিল্মে অভিনয় করতে আলিয়া ভাট (Alia Bhatt) ও অজয় দেবগণ (Ajay Devgan) -এর পারিশ্রমিক চমকে দিয়েছে সকলকে।

Advertisement

গাঙ্গুবাঈ-এর চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলতে আলিয়ার পারিশ্রমিক ছিল কুড়ি কোটি। এই ফিল্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র করিম লালার ভূমিকায় অভিনয় করেছেন অজয় দেবগণ। তাঁর পারিশ্রমিক ছিল এগারো কোটি টাকা। কিন্তু এই ফিল্মে ট্রান্সজেন্ডার চরিত্র রাজিয়ার ভূমিকায় নজর কেড়েছেন বিজয় রাজ (Vijay Raj)। অথচ তাঁর পারিশ্রমিক মাত্র দেড় কোটি। টেলিভিশন অভিনেতা শান্তনু মাহেশ্বরী (Shantanu Maheswari) ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র মাধ্যমে বলিউড ডেবিউ করেছেন। তাঁর পারিশ্রমিক পঞ্চাশ লক্ষ টাকা। এই ফিল্মে অভিনয়ের জন্য হুমা কুরেশি (Hooma Qureshi)-র পারিশ্রমিক ছিল দুই কোটি টাকা।

Advertisement

2020 সালে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র চরিত্রে আলিয়ার লুক ভাইরাল হয়েছিল। 2021-এ এই ফিল্মটি মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনা পরিস্থিতির কারণে ও আইনি জটিলতার ফলে তা স্থগিত হয়ে যায়। অবশেষে 2022 সালের 25 শে ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেল ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। মুম্বইয়ে বৃহস্পতিবার হয়েছে এই ফিল্মের প্রিমিয়ার। কয়েকটি মাল্টিপ্লেক্সে হাজার টাকায় বিক্রি হয়েছে এই ফিল্মের টিকিট।

ইতিমধ্যেই কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat) ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ -র হিট হওয়া নিয়ে সন্দেহ প্রকাশ করে লিখেছেন, এই ফিল্ম বক্স অফিসে মুখ থুবড়ে পড়বে।

আরো পড়ুন -  আল্লু অর্জুনকে টেক্কা! লুঙ্গি পরে ‘পুষ্পা’ ছবির ট্রেন্ডিং গানে উদ্দাম নাচলেন রানু মন্ডল, রইল ভিডিও
Advertisement