×
Categories
ভাইরাল

বাপ্পি লাহিড়ীকে নিয়ে কুরুচিকর পোস্ট! নেটিজেনদের কটাক্ষের শিকার আদা শর্মা

Advertisement

গত ১৫ ই ফেব্রুয়ারী অবস্ট্রাক্টিভ স্লিপ অ্যাপিনিয়ায় আক্রান্ত হয়ে পরলোকের দেশে গমন করেছিলেন ডিস্কো কিং বাপি লাহিড়ী (Bappi Lahiri)। প্রয়াত কিংবদন্তির সঙ্গে নিজের তুলনা করে অভিনেত্রী আদা শর্মা (Adah Sharma) সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছিলেন। আর তার জেরে নেটিজেনরা ক্ষিপ্ত হয়ে ওঠায় তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। বিতর্কের জেরে অভিনেত্রী পোস্টটি মুছে দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পর্দা থেকে।

Advertisement

মুম্বাইয়ের হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন বাপি লাহিড়ী (Bappi Lahiri)। এমন পরিস্থিতিতেই সম্প্রতি প্রয়াত কিংবদন্তির সঙ্গে অভিনেত্রী ফেসবুকে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে দেখা যাচ্ছে নিজের পরা গয়নার সঙ্গে বাপি লাহিড়ীর সোনার অলংকারের তুলনা করেছিলেন তিনি। আর এতেই তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। তাঁর কমেন্ট বক্স ভরে উঠেছিল তীর্যক মন্তব্যে।
এমন পোস্ট কোন সাহসে অভিনেত্রী করতে পারেন? সেই প্রশ্ন ছুঁড়ে দেওয়া হয়েছিল অভিনেত্রীর দিকে। এমনকি অভিনেত্রীর করা এই পোস্টটিকে অত্যন্ত অশোভন ও কুরুচিকর আখ্যা ও দেওয়া হয়েছিল। যদিও পরবর্তীকালে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানান,বাপি লাহিড়ীর প্রয়াণের অনেক আগে এই ছবির কোলাজ তৈরি করে ২০২০ সালের ২৮ শে মার্চ তা ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছিল।

আরো পড়ুন -  বিদায় নিলেন ‘ডিস্কো কিং’, বাবার শেষকৃত্যে ভেঙে পড়েছেন ছেলে বাপ্পা লাহিড়ী ও মেয়ে রিমা

Advertisement

২০০৮ সালে ‘১৯২০’ নামের সিনেমার মাধ্যমে বলিউডের সফর শুরু করেছিলেন আদা শর্মা। ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘ কমান্ডো ৩’ সিনেমায় দেখা গিয়েছিল অভিনেত্রী কে। সম্প্রতি নেটিজেনদের অনেকেই তাঁর কাছ থেকে জানতে চেয়েছিলেন বাপি লাহিড়ীর সঙ্গে থাকা সেই ছবি আবার গত ২৪ ফেব্রুয়ারী কেন তিনি ফেসবুকে পোস্ট করেছিলেন? আর এই প্রশ্নের উত্তরেই অভিনেত্রী জানিয়েছিলেন, ছবিটি প্রায় এক মাস আগে ২৪ ফেব্রুয়ারির জন্য শিডিউল করে দেওয়া হয়েছিল। বাপি লাহিড়ীর মত কিংবদন্তিকে অসম্মান করার অভিপ্রায়ে পোস্টটি করেন নি বলেই জানিয়েছিলেন তিনি। শেষ পর্যন্ত নেটিজেনদের সমালোচনার বন্যা বয়ে যাওয়ায় তিনি পোস্টটি ডিলিট করে দিয়েছিলেন।

আরো পড়ুন -  বয়স কেবল সংখ্যা মাত্র! হারমোনিয়াম বাজিয়ে দুর্দান্ত গান গেয়ে তাক লাগালেন বৃদ্ধ দাদু, ভাইরাল ভিডিও
Advertisement