×
Categories
নিউজ

দুর্ঘটনায় কাটা পড়েছিল হাত, অস্ত্রোপচার করিয়ে কৃত্রিম হাত লাগানোর ব্যাবস্থা করলেন অভিনেতা সনু সুদ

Advertisement

রিলে সে ভিলেন হলেও রিয়েল লাইফে সে সবার নায়ক। বিশেষ করে সমাজে পিছিয়ে পড়া নাগরিকদের। হ্যাঁ, আজকে আমাদের আলোচ্য বিষয় গরীবের মসীহা সোনু সুদ (Sonu Sood)-কে নিয়ে। গরীবের কাছে তিনি ভগবান। গত দুবছর ধরে করোনাকালীন ছোবল থেকে তিনি যেভাবে বাঁচিয়ে চলেছেন সমাজের আর্থিকভাবে পিছিয়ে পড়া মানুষদেরকে, তা সত্যই অকল্পনীয।

Advertisement

শুধু গরিব নয়, যে যেখানে বিপদে পড়ছেন তৎক্ষণাৎ তাঁর কাছে পৌঁছে যাচ্ছে সোনু সুদের সাহায্যের হাত। তেমনই সম্প্রতি সোনু সুদের আরেক দানের চিত্র ফুটে উঠল কুঞ্জ বিহারী তিওয়ারি নামক একটি টুইটার প্রোফাইল থেকে। যেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে, একজন যুবকের একটা হাত কাটা, ঠিক তার পাশের ছবিতেই ওই মানুষটির নকল হাত লাগানোর একটি ছবি। হ্যাঁ, এই অসাধ্য সাধন করেছে সোনু সুদ এবং তাঁর ফাউন্ডেশন।

Advertisement
আরো পড়ুন -  ছবিতে সাদা কালো দাগের পিছনে দুটি সংখ্যা আছে, দেখুন তো চিনতে পারেন কি না?

কয়েক বছর আগেই একটি মারাত্মক এক্সিডেন্টে ওই ছেলেটির হাত কাটা পড়ে। টাকার অভাবে তাঁর চিকিৎসা হয়নি, পরে এই ছেলেটি সোনু সুদের কাছে সাহায্য আর্জি করলে সোনু সুদ ফাউন্ডেশন নিজ দায়িত্বে ছেলেটিকে হাসপাতালে ভর্তি করিয়ে তাঁর নকল হাত লাগানোর ব্যবস্থা করেন।

কে বলবে, ভগবানকে চোখে দেখা যায়না! ভগবান আছেন যে, তা এখানেই প্রমাণ, মানুষের মধ্যেই বাস করে সে। শুধু একটা দুটো কাজ নয়, সোনু সুদ ভক্তদের ডাকে সবসময়ই ছুটে যাচ্ছেন, আর এই ভাবেই সাহায্য করছেন তাঁর ভক্তদের।

আরো পড়ুন -  ছবিতে এই বাচ্চা ছেলেটিকে দেখুন চিনতে পারেন কিনা? বর্তমানে তিনি একজন জনপ্রিয় বলি তারকা
Advertisement