×
Categories
ভাইরাল

পরিবারের সঙ্গে থাকা এই ছোট্ট ছেলেটিকে চিনতে পারছেন? পুরোনো ছবি দেখে এই গায়ককে চিনতে পারেন কিনা দেখুন

Advertisement

তিনি বলিউডের স্বনামধন্য গায়ক। শুধুমাত্র হিন্দি নয় একসাথে প্রায় 30 টি ভাষায় গান গেয়েছেন তিনি। পেয়েছেন জাতীয় পুরস্কার থেকে গোল্ডেন গ্লোব পুরস্কার। অজস্র সম্মাননা এসেছে তার ঝুলিতে। সম্প্রতি ভাইরাল হয়েছে তার ছেলেবেলার ছবি। দেখুন তো চিনতে পারেন নাকি এই গায়ককে।

Advertisement

ঠিক ধরেছেন তিনি সংগীত শিল্পী সোনু নিগম। বাবা-মা এবং দিদির সঙ্গে সমুদ্রের ধারে দাঁড়িয়ে আছেন। সাদা কালো ছবিতে দিব্যি চেনা যাচ্ছে সোনুকে ছেলেবেলা থেকেই গানের চর্চা বাড়িতে। এরপর তাবড় তাবড় শিল্পীদের কাছে গান শিখেছেন।

Advertisement
আরো পড়ুন -  ‘অর্ধনগ্ন কেন নগ্ন হয়ে নাচুন!’ বিকিনি পরে নেচে নোংরা কটাক্ষের শিকার উর্ফি জাভেদ, ভাইরাল ভিডিও

শিশুশিল্পী হিসেবে গান গেয়েছেন বহু ছবিতে। শুধুমাত্র গায়ক নয় তিনি একজন অভিনেতাও বটে। কাশ আপ হামারে হোতে ছবিতে অল্কা ইয়াগ্নিকের সঙ্গে গান গেয়েছেন। আবার জুহি বাব্বরের সঙ্গে রোমান্স করেছেন।একাধারে বহুগুণ সোনুর

লতা মঙ্গেসকার থেকে শ্রেয়া ঘোষাল প্রায় তিন দশক ধরে গানের জগতে অধিষ্ঠিত সোনু নিগম। তার গান শুনে মন্ত্রমুগ্ধ আট থেকে আশি। বিয়ে করেছেন দীর্ঘদিনের প্রেমিকা বাঙালি মেয়ে মধুরিমা মিশ্রকে। এই দম্পতির এক পুত্র সন্তান রয়েছে।

আরো পড়ুন -  এই ছবিতে স্কুলের বন্ধুদের সঙ্গে রয়েছেন বলিউডের জনপ্রিয় এক অভিনেত্রী, দেখুন তো চিনতে পারেন কিনা!

বিখ্যাত রাজনীতিবিদ স্মিতা ঠাকরে এবং সহশিল্পী সুনিতি চৌহানের সঙ্গে তার সম্পর্কের কথা শোনা গেলেও পরিবারের জন্য পিছিয়ে আসেন সোনু। ইন্ডিয়ান আইডল থেকে সিঙ্গিং হান্ট বেশ কয়েকটি জনপ্রিয় গানের রিয়েলিটি শো’র বিচারক পদে বসেছেন সোনু।

আরো পড়ুন -  বয়স কেবল সংখ্যা মাত্র! হারমোনিয়াম বাজিয়ে দুর্দান্ত গান গেয়ে তাক লাগালেন বৃদ্ধ দাদু, ভাইরাল ভিডিও

বর্তমানে তিনি স্টার জলসার সুপার সিঙ্গারের মঞ্চে বিচারক হিসেবে রয়েছেন। চলতি বছর ভারতীয় সংগীতে তার অবদানের জন্য পদ্মশ্রী পুরস্কার লাভ করেছেন সোনু নিগম। তাকে অন্যতম ভার্সেটাইল সিঙ্গার বলা হয়। অবাধে গলার নানান কারুকার্য করতে পারেন শিল্পী। তার ছেলে বেলার ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

Advertisement