×
Categories
ভাইরাল

এই সাদা কালো দাগের পিছনে লুকিয়ে একই প্রজাতির দুটি প্রাণী, দেখতে পেলেই ফিরবে সৌভাগ্য! রইল বিস্তারিত

Advertisement

এগুলোকে বলা হয় অপটিক্যাল ইলিউশন। কতগুলো সাদা কালো দাগ। আপাত দৃষ্টিতে দেখলে মনে হবে শুধুই দাগ। কিন্তু জানেন কি এই দাগের পিছনে লুকিয়ে আছে রহস্য? দাবির পিছনে রয়েছে এমন দুটি প্রাণী যাদের দেখলে অনেকেই মনে করেন তাদের সৌভাগ্য ফিরে যাবে বা দিন শুভ হবে। ঠিক ধরেছেন ছবিতে রয়েছে জোড়া শালিক। কিভাবে খুজে বের করবেন? খুব সহজেই দেখার মত চোখ থাকলেই দেখতে পারেন।

Advertisement
আরো পড়ুন -  এক টুকরো ডালের উপর লতা মঙ্গেশকর, সন্ধ্যা মুখোপাধ্যায় ও বাপি লাহিড়ির মুখ, শিল্পকর্ম দেখে অবাক নেটবাসীরা

প্রাচীন উপকথায় মানুষেরা বিশ্বাস করেন শালিক পাখি হল সৌভাগ্য বহনকারী এক পাখি। এই পাখি আগেকার দিনে রাজাদের যুদ্ধ জয়ের বার্তা দিত। সেই থেকে মানুষের মনে প্রচলিত বিশ্বাস হয়েছে কোন শুভ কাজের আগে শালিক পাখি দেখলে সেই কাজ আরো ভালো হয়। কিংবা দিনের শুরুতে শালিক পাখি আপনাদের গোটা দিন ভালো করতে পারে। ঠিক তেমনভাবে এই ছবির ভিতর থেকে আপনাকে খুঁজতে হবে শালিক পাখি।

আরো পড়ুন -  গায়ক বাপ্পি লাহিড়ীর স্মরণসভায় কান্নায় ভেঙে পড়লেন কন্যা রিমা

Advertisement

ছবিতে রয়েছে অসংখ্য সাদা কালো দাগ। এই দাগের ভিতর থেকে ভালো করে দেখলেই আপনি টের পাবেন কাঙ্খিত জোড়া শালিক। একেবারেই তাদের মধ্যবর্তী স্থানে রয়েছে তারা। আসলে এগুলোকে মাইন্ড গেম ভরা হয়। চোখের সামনে একবার দেখলে বুঝতে পারবেন না। কিন্তু পরক্ষনেই আবার দেখলে ঠাহর করতে পারবেন। এভাবে অপটিক্যাল ইলিউশনের মাধ্যমে দৃষ্টিশক্তি বৃদ্ধি পায়।

আরো পড়ুন -  প্যান্ট না পরেই রাস্তায় বেরলেন মালাইকা, কটাক্ষের ঝড় মিডিয়ায়
Advertisement