×
Categories
Featured

ইনি হলেন টালিউডের রানী, বর্তমানে বিবাহিত, দেখুনতো পুরনো ছবি দেখে চিনতে পারছেন কিনা!

Advertisement

তিনি টলিউডের রানী। তারা একের পর এক ছবি বক্স অফিসে সুপারহিট। প্রসেনজিৎ থেকে জিৎ তার অভিনয় মন কেড়েছে দর্শকদের। কমার্শিয়াল ছবি থেকে কনটেন্ট ধর্মী ছবি সবকিছুতেই নিজের দক্ষতার ছাপ রেখে গিয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার ছেলেবেলার একটি ছবি। দেখুন তো চিনতে পারেন কিনা তাকে!

Advertisement

ঠিক ধরেছেন তিনি অভিনেত্রী কোয়েল মল্লিক। বান্ধবীর সঙ্গে সাজুগুজু করে বসে আছেন। তার পরনে রয়েছে শাড়ি। মুখের হাসি দেখলে দিব্যি চেনা যায় কোয়েলকে। কোয়েলের আসল নাম রুক্মিণী মল্লিক। কিন্তু ইন্ডাস্ট্রিতে নাম বদলে যায়। তার বাবা বিখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিক। বাবার সূত্র ধরেই অভিনয় জগতে পদার্পণ। যদিও প্রতিটি ছবিতেই নিজের জাত চিনিয়ে দিয়েছেন কোয়েল। প্রায় দুই দশক অভিনয় জগতে অসাধারণ সব ছবি উপহার দিয়েছেন দর্শকদের।

Advertisement
আরো পড়ুন -  ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে নেচে ভাইরাল একরত্তি খুদে, রইল ভিডিও

জিতের সঙ্গে তার প্রথম ছবি নাটের গুরু। সেখান থেকে জিকো দুটি মানিক, হিরো, ঘাতক থেকে আজকের বেশ করেছি প্রেম করেছি, শেষ থেকে শুরু এমন একের পর এক ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছেন তাদের অনুরাগীদের। টলিউডের অন্যতম ভদ্র অভিনেত্রী হিসেবে সুখ্যাতি রয়েছে কোয়েলের। কারো সঙ্গে তার সম্পর্কের কথা তেমন শোনা যায় না। সাত পাকে বাঁধা পড়েছেন দীর্ঘদিনের প্রেমিক পরিচালক নিসপাল সিং রানের সঙ্গে। এই দম্পতির একটি পুত্র সন্তান রয়েছে। ছেলের নাম কবির সিং। মা ছেলের মিষ্টি মুহূর্ত মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন কোয়েল।

আরো পড়ুন -  ছবির এই গালফোলা মিষ্টি ছেলেটিই বর্তমানে টলিউডের জনপ্রিয় নায়ক, দেখুন তো চিনতে পারেন কিনা

ভবানীপুরে মল্লিক পরিবারের দুর্গাপূজা হয় প্রত্যেক বছর। সেই বাড়ির একমাত্র মেয়ে কোয়েল। বাড়ির পূজোতে শাড়ি পরেছেন। মুখের হাসিটি অমলিন রয়েছে। নেটিজেনরা তাদের প্রিয় অভিনেত্রীকে দেখে ভালোবাসা আর মুগ্ধতায় ভরিয়ে দিয়েছেন।

আরো পড়ুন -  ‘প্রেমে ছেঁকা খেয়ে কুমার শানু হয়েছি’, সুপার সিঙ্গার মঞ্চে মুখ খুললেন মেলডি কিং!

Advertisement