×
Categories
ভাইরাল ভিডিও

বাড়ি থেকে বের করে দিচ্ছিল বাবা, দ্যুতির দুঃসময়ে পাশে দাঁড়ালো খড়ি! উদার মানসিকতা দেখে মুগ্ধ দর্শকরা

Advertisement

স্টার জলসার (Star Jalsha) পর্দায় জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হল ‘গাঁটছড়া’ (Gantchhora)। চলতি সপ্তাহে ৯.৭ রেটিং নিয়ে প্রথম স্থানে রয়েছে এই ধারাবাহিক। গৌরব-শোলাঙ্কি (Gourab-Solanki) অভিনীত এই ধারাবাহিক খুব অল্প সময়েই দর্শকদের মনে ধরেছে। এই মুহূর্তে দ্যুতির ফিরে আসাকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল ভট্টাচার্য বাড়িতে। দ্যুতিকে পাকড়াও করে ঋদ্ধি (Riddhi)। যদিও নিজের দোষ ঢাকতে খড়ি (Khori)-র উপরই সব দোষ চাপিয়ে দিতে চেষ্টা করে দ্যুতি (Dyuti)।

Advertisement

কিন্তু তাতে সফল হয়না একেবারেই। খড়ি এসে তাঁর করা অপরাধ এমনকি কেন সে ঋদ্ধিমানকে (Riddhi) বিয়ে করেছে তা চেঁচিয়ে বলে। যদিও তাতে কোনোমতেই শান্ত হয়না দ্যুতি। বরং খড়িকে (Khori) দোষ দিয়ে বলে-‘তুই আমায় ছোট করে মহান সাজছিস’। তারপরই খড়ির মা ও বাবা আসে। তারাও দ্যুতিকে বাড়ি থেকে বেরিয়ে যেতে বলে। যদিও দ্যুতি হাতে পায়ে ধরে তার বাবার।

Advertisement

কিন্তু তাতেও কোনো কাজ হয়না। তাঁর বাবা তাঁকে টানতে টানতে বাড়ি থেকে বের করে নেয়। এরপর খড়ি (Khori) তাঁর বাবাকে আটকায়। বলে যে সন্তানরা অন্যায় করলেও বাবা-মা কোনো অন্যায় করতে পারে না। সব সন্তানের কাছে বাবা মা আশ্রয়স্থল। খড়ির এই ব্যবহারে আরও একবার অভিনয় সহ মানসিকতার প্রেমে পড়েছেন দর্শকরা। সম্প্রতি সিরিযালের এই ভিডিও (Video) ক্লিপ ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে।

আরো পড়ুন -  ‘অর্ধনগ্ন কেন নগ্ন হয়ে নাচুন!’ বিকিনি পরে নেচে নোংরা কটাক্ষের শিকার উর্ফি জাভেদ, ভাইরাল ভিডিও
Advertisement