×
Categories
বিনোদন

পুষ্পা’কে টক্কর দিতে মাঠে নামল অক্ষয় কুমার, ২৪ ঘন্টাতেই রেকর্ড গড়ল ‘বচ্চন পান্ডে’র ট্রেলার

Advertisement

বলিউড অভিনেতা অক্ষয় কুমার। খানদের তুলনায় অনেকটাই এগিয়ে গেছেন তিনি। 2021 সালের শেষে মুক্তি পাওয়া পুষ্পা সারা ভারত তো বটেই বরং গোটা পৃথিবীতে আলোড়ন সৃষ্টি করেছে। এবার সেই ছবি কে টেক্কা দিকে চলে এসেছেন অক্ষয় কুমার। তার আসন্ন ছবির নাম বচ্চন পান্ডে। ইতিমধ্যে প্রকাশিত হয়েছে ছবির ট্রেলার। জেনে নিন কবে মুক্তি পাবে এই ছবি। কেমন প্রতিক্রিয়া সিনেপ্রেমী মানুষের।

Advertisement
আরো পড়ুন -  রূপে লক্ষ্মী গুনে সরস্বতী, যুবতী বয়সে নায়িকাদের থেকেও বেশি সুন্দরী ছিলেন লতা মঙ্গেশকর, রইল ছবি

অক্ষয় কুমার আর একশন একে অপরের পরিপূরক। ছবির নাম শুনেই বোঝা যাচ্ছে টানটান অ্যাকশনে ভরপুর এই ছবি। সেই সঙ্গে রয়েছে রোমান্স এবং থ্রিলার। ছবিতে একজন মাফিয়া কিংয়ের ভূমিকায় অভিনয় করছেন অক্ষয়। পরিচালক সাজিদ নাদিওয়ালা এই ছবির পরিচালনা করছেন। ট্রেইলার মুক্তি পেতেই প্রায় 45 মিলিয়ন লোক দেখে ফেলেছেন। অর্থাৎ কয়েক হাজার কোটি ভিউ ছাড়িয়ে গিয়েছে। সুতরাং এই ছবি বক্স অফিসে ভালোই প্রভাব ফেলবে।

আরো পড়ুন -  মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরে ফটো পোস্ট মিঠাই-এর, তৃণমূলে যোগ দিচ্ছেন সৌমিতৃষা! জল্পনা ছড়িয়েছে নেটপাড়ায়

ছবিতে রয়েছেন অভিনেত্রী কৃতি সানন, আরশাদ ওয়ার্শি, সঞ্জয় মিশ্র। অক্ষয় কুমারের প্রথম লুক প্রকাশিত হতেই সাড়া ফেলে দিয়েছে এই ছবি। নতুন চমক দেখার জন্যে উদগ্রীব হয়ে অপেক্ষা করছেন দর্শকরা। উল্লেখ্য অক্ষয়ের শেষ ছবি সূর্যবংশী কয়েক হাজার কোটি টাকার ব্যবসা করেছিল। তবে পুষ্পাকে টেক্কা দিতে পারেনি সমসাময়িক ছবি হলেও আলু আরজুনের পুষ্পা অনেকটাই এগিয়ে গিয়েছে। এই ছবির জন্য না খেয়ে 99 কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন অক্ষয় কুমার। বিগ বাজেটের ছবি মানুষের আশা কতটা পূরণ করে সেটাই দেখার।

Advertisement
আরো পড়ুন -  খড়ির সেবা-যত্নে মন গলছে ঋদ্ধির! প্রিয় জুটির রোম্যান্স দেখতে উত্তেজিত দর্শকগন
Advertisement