×
Categories
নিউজ

সাদা-কালো দাগের পিছনে লুকিয়ে আছেন এক সাউথ সুপারস্টার! দেখুন তো চিনতে পআরা যায় কি না

Advertisement

ছবিতে রয়েছেন একজন খ্যাতনামা অভিনেতা, কে বলুন তো! খুঁজে বের করুন তো দেখি! আজকাল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু জানতে পারছি আমরা।

Advertisement

সোশ্যাল মিডিয়া এমন একটি মাধ্যম যাকে ঘিরে আমরা সারাটাদিনও কাটিয়ে দিতে পারি। এখানে প্রতিনিয়ত আজব আজব ভিডিও বা মজার মজার খেলা ভাইরাল হচ্ছে প্রতিনিয়ত।সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে বুদ্ধি খাটানোর একটি মজার গেম।

আরো পড়ুন -  ছবির বাচ্চা ছেলেটিকে চিনতে পারলেন! এই সাউথ সুপারস্টারের ভয়ে বলিউড কাঁপে

যাকে বলে মাইন্ড সেট করার গেম। একটি ছবিতে কতগুলি দাগ দিয়ে বলা হয়ে থাকে, এর মধ্যে কার ছবি আছে তা খুঁজে বের করুন। সেখানে কোনো অভিনেতার ছবি থাকতে পারে বা কোনো পশু-প্রাণীর। কয়েকটি দাগ দিয়েই তৈরি করা হয় ছবিগুলি। এই ধরনের মজার মজার খেলার জন্যে আমরা নিজেদের মাইন্ড সেট করতে পারি এবং কতটা বুদ্ধিমত্তা আমরা সেটাও বুঝতে পারি।

Advertisement
আরো পড়ুন -  এই ধাঁধায় আপনি কত সংখ্যা দেখতে পাচ্ছেন? সঠিক সংখ্যা দেখতে পারলে আপনি হবেন সৌভাগ্যবান ব্যক্তি!

তবে এবার যে ছবিটা আমরা দিয়েছি, তাতে রয়েছেন দেশের অন্যতম সুপারস্টার রজনীকান্ত (Rajnikanth)। তবে যারা বুদ্ধিমান তাঁদের ক্ষেত্রে খুব বেশী দেরী হবে না এটিকে বুঝতে, কারণ আপাতদৃষ্টিতে ভালোই বোঝা যাচ্ছে, এই ছবিটিতে রয়েছে রজনীকান্তের ছবি। এই ধরনের খেলার প্রথম আবিষ্কার করেছিলেন মিশেল ডিকিনসন নামে জার্মানির এক টুইটার ব্যবহারকারী। এই ধরনের ছবি এখন ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আরো পড়ুন -  এই বিশেষ ধরনের ৫ বা ১০ টাকার কয়েন থাকলেই লাখপতি হওয়ার সুযোগ, জেনে নিন বিস্তারিত
Advertisement