×
Categories
ভাইরাল ভিডিও

মাথা যন্ত্রণায় ছটপট করছে মিঠাই, মাঝরাতে স্ত্রীকে বুকে জড়িয়ে ধরল উচ্ছেবাবু, রইল ভিডিও

Advertisement

টিআরপিতে নিজেদের জায়গা ফিরিয়ে আনতে ধুন্ধুমার ‘মিঠাই’-এর (Mithai) একেকটি পর্ব। পাহাড় থেকে এসেই বৌকে বুকে জড়িয়ে তাঁর সমস্ত ব্যথা দূর করে দিলো সিদ্ধার্থ! মিঠাইও স্বামীর এহেন আদর-ভালোবাসা দেখে নিজের ‘ডিরিম’ থেকে বেরোতেই পারছেন না! আপাতত পাহাড়ে বেড়াতে গিয়ে মিঠাইয়ের উপর নিজের সমস্ত অনুভূতি উজাড় করে দিয়েছেন সিদ্ধার্থ।

Advertisement

দর্শকরা যে দৃশ্য দেখার জন্যে দীর্ঘ একবছর অপেক্ষা করছিল, তারই অবসান করে দিন কয়েক আগেই সিদ্ধার্থ মিঠাইকে ভালোবাসার কথা জানিয়েছেন। পাহাড়ের কোলেই বউকে জড়িয়ে ধরে এক্কেবারে জাদু কি ঝাপ্পি দিয়েছেন সিদ্ধার্থ।

Advertisement
আরো পড়ুন -  ভাইরাল এই ছবিটিতে কয়টি ঘোড়া রয়ছে? ৯৯% মানুষই ভুল উত্তর দিয়েছে, দেখে নিন আপনি পারেন কিনা

সুতরাং মিঠাই পরিবারে এখন চলছে প্রেমের মরসুম। পাহাড় থেকে ফিরেও বউকে যেন চোখে হারাচ্ছে সিদ্ধার্থ। আর মিঠাইও যেন এখনও ‘ডিরিম’ দেখছেন। সম্প্রতি মিঠাই এপিসোডের আরও একটি প্রোমো ভিডিও ভাইরাল হল নেটদুনিয়ায়।

আরো পড়ুন -  টিভিতে মায়ের ‘ঝিংকুনাকুর’ গান দেখে কোমর দোলাল পুচকে ইউভান, রইল ভিডিও

যেখানে দেখা যাচ্ছে, সারাদিন কাজ করে ক্লান্ত মিঠাই স্বামীর পাশে শুয়ে মাথা যন্ত্রণায় কাতরাচ্ছে। আর বৌয়ের এহেন অস্থিরতা দেখে ঘুম উড়েছে স্বামী সিদ্ধানন্দের। তখনই সে তাঁর তুফানমেলকে বুকে জড়িয়ে ধরে আদর করে স্ত্রীর সামান্য যন্ত্রণা থেকে মুক্তি করার চেষ্টা করলেন।

আর মিঠাই স্বামীর এহেন আদর দেখে কেঁদে ভাসাতে থাকে। সে মনে মনে ভাবতে থাকে, এরকম সুখও তাঁর ভাগ্যে ছিল, এটি স্বপ্ন নয়তো! কারণ তাঁর স্বামী বরাবরই রুক্ষ মেজাজের ছিল, তাঁর প্রেম ভালোবাসার প্রতি কোনও বিশ্বাসই ছিল না কোনোদিন। সেই মানুষটির মনই মিঠাই তাঁর ভালবাসা দিয়ে জয় করে নিয়েছেন। এটা ভাগ্য ছাড়া আর কিই বা হতে পারে তাই না!

আরো পড়ুন -  টিআরপি তালিকায় ব্যাপক রদবদল, গাঁটছড়ার ঝড়ে উড়ে গেল মিঠাই
Advertisement