×
Categories
বিনোদন

ইনি বলিউডের জনপ্রিয় নায়িকা, যার নাচে মুগ্ধ সকলে, দেখুনতো পুরনো ছবি দেখে অভিনেত্রীকে চেনা যায় কিনা!

Advertisement

তিনি হাজারো পুরুষের স্বপ্নের রানী। তার নাচের মুদ্রা থেকে এক্সপ্রেশন সবটাই মন্ত্রমুগ্ধ করেছে দর্শকদের। প্রায় 100 টি ছবিতে অভিনয় করেছেন। পঞ্চাশ পেরিয়েও একইbরকম গ্ল্যামারাস রয়েছেন। সম্প্রতি ভাইরাল তার ছেলেবেলার একটি ছবি। দেখুন তো চিনতে পারেন কিনা অভিনেত্রীকে।

Advertisement

ঠিক ধরেছেন তিনি অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তার ছোটবেলার ছবিতে তিনি ভারতনাট্যমের পোশাকে রয়েছেন। তার পরনে রয়েছে সাদা সালোয়ার কামিজ এবং লাল ওড়না। শরীরে নাচের কস্টিউম। ছেলেবেলা থেকেই নাচে পারদর্শী তিনি। নাচের মাধ্যমে বলিউডে আসা। প্রথমদিকে ভারী লাজুক এবং মিষ্টি ছিলেন মাধুরী। জিতেন্দ্র থেকে বিনোদ খান্নার সঙ্গে যেমন অভিনয় করেছেন ঠিক তেমনি অক্ষয় কুমার বা সানি দেওলের সঙ্গেও সুপারহিট মাধুরী। তিনি প্রথম অভিনেত্রী যিনি তিন খানের সঙ্গে অভিনয় করেছেন।

Advertisement
আরো পড়ুন -  ফুটপাত থেকে মহাগুরুর রাজপ্রাসাদ! সিনেমার গল্পকে হার মানাবে মিঠুন চক্রবর্তীর দত্তক কন্যার জীবন কাহিনী

নব্বইয়ের দশকে বলিউডের অন্যতম প্রতিভাময়ী এবং সুন্দরী অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। মীনাক্ষী শেষাদ্রি এবং শ্রীদেবীর সঙ্গে জোর টক্কর চলত মাধুরীর। তখন তার ক্যারিয়ার মধ্যগগনে , শোনা যায় বিবাহিত অনিল কাপুরের প্রেমে পড়েছিলেন মাধুরী। কিন্তু অবস্থা বেগতিক বুঝে অনিলের সঙ্গে ছবি করা বন্ধ করে দেন। বলিউডের সঞ্জুবাবা সঞ্জয় দত্তের সঙ্গে তার প্রেমের কথা শোনা যায়। মধ্যবিত্ত পরিবারের মেয়ে মাধুরীর বাবা মা মেয়েকে বিদেশে নিয়ে গিয়েছিলেন। সেখানে ডক্টর রেনের সঙ্গে সাতপাকে বাধা পড়েন মাধুরী। বর্তমানে এই জুটির একটি পুত্র সন্তান রয়েছে। মাধুরীর শেষ ছবি কলঙ্ক। খুব শীঘ্রই নতুন একটি ছবিতে দেখা যাবে তাকে

আরো পড়ুন -  শুনতে হয়েছিল ‘সরু গলা’, উর্দু উচ্চারণ নিয়েও উঠেছিল প্রশ্ন, তবুও তিনি লতা মঙ্গেশকর

প্রিয় অভিনেত্রীর ছেলেবেলার এই সুন্দর ছবি দেখে চোখ সরাতে পারছি না নেটিজেন। তারা সকলেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। বর্তমানে সুপার ডান্সার নামের হিন্দি রিয়েলিটি-শোয়ের বিচারক পদে রয়েছেন মাধুরী দীক্ষিত। বয়স বাড়লেও একই রকম লাবণ্যময়ী রয়েছেন মাধুরী।

আরো পড়ুন -  আচমকাই নিখোঁজ বলিউড কুইন মাধুরী দীক্ষিত!

Advertisement