×
Categories
ভাইরাল ভিডিও

‘মন মাঝি রে’ গান গেয়ে স্বামী রাজের জন্মদিনের আসর জমিয়ে দিলেন শুভশ্রী, ভাইরাল ভিডিও

Advertisement

আজ টলিউডের স্বনামধন্য পরিচালক তথা তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) জন্মদিন। হালিশহরের ছেলে হয়েও টলিউডে আজ তিনি দারুণ প্রতিষ্ঠিত, তাঁর স্বপ্ন উড়ান যেন হার মানায় যেকোনও সিনেমাকেও। টলিগঞ্জের প্রথম সারির পরিচালকের মধ্যে অন্যতম রাজ চক্রবর্তী। একদিকে সংসার, শুটিংয়ের কাজ, সামনে বিধানসভা ভোটের ব্যস্ততা সবকিছুর মধ্যেই জন্মদিনের আগের রাতটা বেশ হইহই করেই কাটল রাজের।

Advertisement

নিজের পরিবার এবং বন্ধুদের সঙ্গে কেক কেটেই জন্মদিন সেলিব্রেশন করলেন পরিচালক-বিধায়ক। স্বামীর জন্মদিন উপলক্ষ্যে শুভশ্রীও (Subhashree Ganguly) স্বামীর সঙ্গে কাটানো তিনটি ছবি পোস্ট করে স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন। ছবিতে দেখা যাচ্ছে, খুব রোমান্টিক মুডে রয়েছেন রাজ-শুভশ্রী। লাল বর্ণের একটি সেক্সি ওয়েস্টার্ন ফ্রক পড়ে আছেন অভিনেত্রী এবং কালো বর্ণের শার্ট সঙ্গে ডেনিম জিন্সে নিজেকে মুড়িয়ে রেখেছেন রাজ।

Advertisement

দুজনের এহেন অসাধারণ সেক্সি পোজের ছবিগুলিতে রীতিমতন ঘায়েল নেটবাসী। ছবিগুলি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘আমার কাছে আজকের দিনটাই ভ্যালেন্টাইনস ডে, কারণ আজ আমার ভালোবাসার জন্মদিন। তুমি আমার জীবনের একজন গুরুত্বপূর্ণ অংশ, শুভ জন্মদিন, ভালো থেকো প্রিয়, প্রার্থনা করি ভগবান তোমাকে সবকিছু দিক, যা তোমার চাওয়া, সবটা’!

সল্টলেকের এক অভিজাত রেস্তোরাঁয় গতকালই বসেছিল রাজের জন্মদিনের পার্টি। রাজের জন্যে বন্ধুদের একের পর এক সারপ্রাইজ থাকলেও এদিনের সবচেয়ে স্পেশ্যাল উপহার ছিল, শুভশ্রীর থেকেই। বরের জন্য রেস্তোরাঁতে মাইক হাতে নিয়ে এক্কেবারে লাইভ গান গাইলেন অভিনেত্রী, তাও আবার তাঁর অভিনীত ছবিই ‘মন মাঝি রে’। সঙ্গে পাতানো বোনের সঙ্গে গিটারে সঙ্গ দিলেন জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)। শুভশ্রীর গানে মন্ত্রমুগ্ধ হয়ে গেল সকলেই। বন্ধুদের সঙ্গে হুল্লোড় করেই ৪৭তম জন্মদিনটা সেলিব্রেট করলেন রাজ চক্রবর্তী।

আরো পড়ুন -  টিভিতে মায়ের ‘ঝিংকুনাকুর’ গান দেখে কোমর দোলাল পুচকে ইউভান, ভাইরাল ভিডিও
Advertisement