×
Categories
নিউজ

শুধুই কি ৫২৮? ভালো করে লক্ষ করে দেখুন কি কি সংখ্যা আছে এই ছবিতটিতে

Advertisement

আজকাল নেটদুনিয়ায় এমনসব অদ্ভুত ছবি ভাইরাল হয় যা অনেকের কাছে হয়ে ওঠে মজাদার। সম্প্রতি, একটি সাদা কালো গোলকের ছবি ভাইরাল হয়েছে টুইটারে। যার মধ্যে লুকিয়ে আছে কয়েকটি সংখ্যা। টুইটারে শেয়ার করা গ্রাহকের এই ছবি নিয়ে রীতিমতো কৌতুহল তুঙ্গে সকল নেট দুনিয়ায়।

Advertisement

‘বিনোনওয়াইন’ নামক এক টুইটার গ্রাহক এই ধাঁধাটি শেয়ার করার সাথে সাথে প্রশ্ন করেছেন- ‘এর মধ্যে কোনও সংখ্যা দেখতে পাচ্ছেন? যদি দেখতে পান তাহলে সেই সংখ্যা কত বলতে পারবেন? তবে, এই ছবি দেখে সম্পূর্ণ বোঝা যাচ্ছে এটি এক প্রকার দৃষ্টিভ্রম এর ছবি।

আরো পড়ুন -  এই ধাঁধায় আপনি কত সংখ্যা দেখতে পাচ্ছেন? সঠিক সংখ্যা দেখতে পারলে আপনি হবেন সৌভাগ্যবান ব্যক্তি!

গোলকের ছবির মধ্যে সংখ্যার খেলা নিয়ে মেতে উঠেছেন সকলেই। ছবিটি ভালো ভাবে লক্ষ্য করলে সর্বপ্রথম যে সংখ্যাটি আমাদের চোখের সামনে ভেসে উঠছে সেটি হল ‘৫২৮’। যা হয়তো আপনারা অতি সহজে বলে দিতে পারবেন। কিন্তু অতি আশ্চর্য জনক যে এর মধ্যে এই তিনটি সংখ্যার ছাড়াও রয়েছে আরও কয়েকটি সংখ্যা!!

Advertisement
আরো পড়ুন -  সাদাকালো দাগের পিছনে লুকিয়ে আছে একটি প্রাণী, চিনতে পারেন কি না দেখুন!

আপনারা হয়তো ভুলে যাচ্ছেন এটি এক প্রকার দৃষ্টিভ্রম এর ছবি। তাই এর মধ্যে রয়েছে আরো কিছু সংখ্যা। টুইটার গ্রাহকদের মধ্যে একজন বলেছেন এর মধ্যে রয়েছে ‘১৫২৩৮’। আবার আরও দুই জন বলেছেন- ‘৪৫২৩৮ ‘এবং ‘৩৮৫২৮৩৯’। তাহলে আপনারাও অবশ্যই এই ধাঁধাটি দেখে বলবেন আপনার চোখে ঠিক কোন কোন সংখ্যা ভেসে উঠছে।

আরো পড়ুন -  ২২-এ পা দিলেন ‘মিঠাই’, সৌমিতৃষার জন্মদিনে ভালোবাসা জানালেন পর্দার স্বামী আদৃত
Advertisement