×
Categories
ভাইরাল

জনপ্রিয়তা কমলে রানুর মতই অবস্থা হবে! ‘বাদামকাকু’র ভবিষ্যৎ কি? প্রশ্ন নেটিজেনদের

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একেবারে সুপার ডুপার হিট কাঁচা বাদাম কাকু ভুবন, সেলিব্রেটি থেকে সাধারণ মানুষ প্রত্যেকেই এখন এই বাদাম কাকুর গানের রসে মজেছেন। সম্প্রতি দাদাগিরিতে দাদাগিরি করে এলেন ভুবন। ভুবন এর ভবিষ্যৎ কী? শেষ পর্যন্ত রানু মন্ডল এর মতন অবস্থা হবে নাতো ভুবনের? এই সমস্ত প্রশ্নে তোলপাড় গোটা সোশাল মিডিয়া। ছোটবেলা থেকেই দিন, আনা দিন খাওয়া পরিবারে জন্মগ্রহণ করেন ভুবন বাদ্যকার। বাদাম বিক্রি করতে করতে গান গাওয়া, গান গেয়ে বাদাম বিক্রি করাই তার একমাত্র জীবিকা।

Advertisement
আরো পড়ুন -  শুরুতেই বাজিমাত, প্রকাশ্যে এলো ‘অনুরাগের ছোঁয়া’ হিন্দি রিমেক

কিন্তু একদিনের একটা ছোট্ট ভিডিও আজ তাকে পৌঁছে দিয়েছে দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় জায়গায়। রানু মন্ডল এর ও একদিন রানাঘাট স্টেশনে হওয়া একটা ছোট্ট গানের ভিডিও তাকে রাতারাতি ফেমাস করে দিয়েছিল। কিন্তু আপাতত তার কি অবস্থা আমরা তা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রত্যেকেই ওয়াকিবহাল। সম্প্রতি ভুবন কাকুকে দেখা যাচ্ছে বিভিন্ন জায়গায় গিয়ে সুটেট বুটেট হয়ে সেলিব্রেটিদের সঙ্গে নাচ করছেন, গান করছেন। অনেকেই তার গানের সঙ্গে নিচে বা নানান রকম কায়দা করে অনেক বেশি টাকা কামিয়েছেন।

আরো পড়ুন -  গাড়ি থামিয়ে রাস্তার মাঝে ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানে তুমুল নাচ যুবতীর, ভাইরাল ভিডিও

Advertisement

ভবিষ্যতে ভুবন এর ক্রেজ বা চাহিদা কমে গেলে তার কি অবস্থা হবে। অনেকেই প্রশ্ন করেছেন যে ছাপোষা মানুষটা কি এত কিছু ঘটে যাওয়ার পরে আবার বাদাম বিক্রি করতে পারবেন আগের মতন করে? প্রশ্নগুলি একেবারে অনর্থক নয়৷ কারণ মানুষের ইচ্ছা পাল্টায় মানুষের চাহিদা পাল্টায় এখন যাকে ভালো লাগছে, কিছুদিন পরে আর তাকে ভালো লাগবে না, এটাই সোশ্যাল মিডিয়ায় হামেশাই হয়ে থাকে। সত্যিই কি সমস্ত ভাইরাল হওয়া মানুষের মানুষের মনে থেকে যায়?

আরো পড়ুন -  ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে উদ্দাম নাচ জি বাংলার দুই জনপ্রিয় অভিনেত্রীর, ভাইরাল ভিডিও
Advertisement