×
Categories
Featured

ধারাবাহিক জগতে আজও হিট দিশা ও ভিভানের জুটি, অভিনেত্রীর রহস্যজনক মৃত্যুতে রয়ে গেছে শূন্যস্থান!

Advertisement

টলি জগতের মত টেলি জগত নিয়েও মানুষের উৎসাহ কম নয়। সিনেমার তুলনায় ধারাবাহিকে মানুষ বেশি চোখ রাখেন। এই ধারাবাহিকের এক সময়ের অন্যতম হিট জুটি ছিলেন ভিভান (Vivan) ও দিশা (Disha)। রিল লাইফ ছাড়িয়ে রিয়েল লাইফেও তারা একে অপরের সঙ্গী হয়েছিলেন। কিন্তু তাদের সেই সম্পর্ক বেশিদিন গড়ায়নি। দিশার অকাল মৃত্যুতে ভেঙে যায় সেই সম্পর্ক। কেবল অকাল নয় দিশার সেই মৃত্যু ছিল রহস্যজনক। কিন্তু কেন এমন ঘটেছিল এর নেপথ্যে কি ভিভান ছিলেন?

Advertisement

তখন দুজনেই নিজেদের ক্যারিয়ার শুরু করেছেন। শোনা যায় দিশা সিরিয়ালের সঙ্গে একটি আই টি কোম্পানিতে চাকরি করতেন। ভিভান সেই কর্পোরেট সংস্থায় কর্মরত ছিলেন। সেখান থেকেই একে অপরের বন্ধুত্ব থেকে প্রেম গরে ওঠে। এরপর তারা ধারাবাহিকে কাজ শুরু করেন। ‘বউ কথা কও’ (Bou Kotha Kao), ‘মৌচাক’ (Mouchak) সহ একাধিক ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করেন দিশা। সেসময় দিশার পরিচয় হয় সুচন্দ্রা চৌধুরীর সঙ্গে। সুচন্দ্রা এবং দিশা দুজনে একই ফ্ল্যাটে থাকতেন। ধীরে ধীরে তাদের মধ্যে একটা সখ্যতার সম্পর্ক তৈরি হয়। ঘটনার দিন সুচন্দ্রা ফ্ল্যাটে ছিলেন না। বিশেষ কাজে বাড়ি গিয়েছিলেন।

Advertisement
আরো পড়ুন -  গানে গানে সন্ধ্যার শ্রাদ্ধানুষ্ঠান করলেন চার মহিলা পুরোহিত, অভিনব উদ্যোগে নজির গড়ল 'গীতশ্রী' পরিবার

এদিন রাতে ইডেন থেকে বন্ধু ভিভানের সঙ্গে আইপিএল দেখে বাড়ি ফেরেন দিশা। ডিনার সেরে ছিলেন রেস্টুরেন্টে। রাত একটা নাগাদ ফ্ল্যাটে ফেরেন তিনি। সেদিন রাতে ভিভানের এর সঙ্গে বেশ কয়েক ঘন্টা কথা বলেন। পরদিন সকালে ভিভান তাকে বার বার ফোন করলেও ফোন তোলেননি অভিনেত্রী। দুশ্চিন্তায় পড়ে বিভান বেশ কয়েকজন বন্ধুকে খবর দেন। তারা সকলে মিলে কলকাতার ফ্ল্যাটে গিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় দিশাকে উদ্ধার করে। খবর দেওয়া হয় পুলিশে। এদিকে পুলিশ ঘটনার তদন্ত করে জানতে পারে ওই দিনই বান্ধবী সুচন্দ্রা হাওড়া স্টেশনে ঝাপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। যদিও তাকে বাঁচিয়ে পরিবারের হাতে তুলে দেয় পুলিশ। তবে সুচন্দ্রা সঙ্গে মৃত্যুর আগে কথা হয়নি দিশার আর সেই প্রমাণ মিলেছে তার মোবাইল থেকে।

এই দুর্ঘটনার পর কেটে গেছে বহু বছর। স্বাভাবিক ছন্দে ফিরছে অভিনেতা ভিভানের জীবন। তবু আজও দিশার স্মৃতির তাড়া করে বেড়ায় তাকে। ইতিমধ্যে বেশ কয়েকটি ধারাবাহিক ও সিনেমায় অভিনয় করেছেন ভিভান। বিয়ে করেছেন বান্ধবী পৃথা বন্দ্যোপাধ্যায় কে।

Advertisement