×
Categories
বিনোদন

শ্রীরামকৃষ্ণের জন্মদিনে দক্ষিণেশ্বরে এসে পুজো দিলেন পর্দার ‘গদাধর’ সৌরভ

Advertisement

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব’ হঠাৎই শেষ হয়ে গিয়েছে। কিন্তু শেষ হয়ে গিয়েও তা রেখে যায় রেশ। অভিনেতা সৌরভ সাহা (Sourav Saha) অভিনয় করছিলেন শ্রীরামকৃষ্ণ পরমহংসের চরিত্রে। বহুদিন ধরে ঠাকুরকে ধারণ করেছিলেন তিনি। তাই এত সহজে প্রভাবশালী চরিত্র থেকে বেরোনো যায় না। ফলে সৌরভ কিছুটা সময় চেয়ে নিয়েছিলেন। পরবর্তী প্রজেক্ট শুরু করার আগে তিনি মানসিক ও শারীরিক ভাবে কিছু পরিবর্তন ঘটানোর ইঙ্গিত দিয়েছিলেন। কিন্তু তার আগে শুক্রবার ঠাকুর শ্রীরামকৃষ্ণের 186 তম জন্মদিনে তাঁর আশীর্বাদ নিতে দক্ষিণেশ্বর মন্দিরে পৌঁছোলেন সৌরভ।

Advertisement

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সৌরভের দক্ষিণেশ্বর আগমনের ছবি। নতুন কাজ করছেন কিনা তা নিয়ে মুখ খুলতে নারাজ সৌরভ জানিয়েছেন, শ্রীরামকৃষ্ণের চরিত্রে অভিনয় করে তিনি প্রচুর প্রশংসা পেয়েছেন। এই কারণে ঠাকুরকে ধন্যবাদ জানাতে দক্ষিণেশ্বর গিয়েছিলেন সৌরভ। মজার ছলে হলেও ঠাকুরকে শুভেচ্ছা জানিয়েছেন সৌরভ।

Advertisement

রহড়া রামকৃষ্ণ মিশনের ছাত্র সৌরভের শৈশব থেকেই ঠাকুরের জন্মদিন ছিল প্রথামাফিক উদযাপনের দিন। স্কুলে পড়ার সময় বিদ্যালয়ের পোশাক পরে শ্রীরামকৃষ্ণের জন্মদিন পালন করতে একজোট হতেন সৌরভরা। প্রতি বছর ঠাকুরের বিগ্রহ আলাদা ধরনে সাজানো হত। তবে স্কুল থেকে পাশ করার পর কিছুটা হলেও এই দিনটা বদলে গিয়েছে সৌরভের কাছে।

নিজের বাড়িতেই শ্বেতপাথরের মন্দিরে শ্রীরামকৃষ্ণ, মা সারদা দেবী ও বিবেকানন্দের প্রতিষ্ঠিত করেছেন সৌরভ। তাঁর মা প্রতিদিন নিজের হাতে পুজো করেন। জন্মদিনে দেওয়া হয় অন্নভোগ। ফুলে, মালায়, ধূপে সুরভিত হয়ে ওঠে সৌরভের মন্দির। বাড়ির পুজো সেরে দক্ষিণেশ্বর যান সৌরভ।

আরো পড়ুন -  অভিনয় জগৎ থেকে হঠাৎ করেই হারিয়ে গেলেন জিতের নায়িকা চন্দনা, দেখুন অভিনেত্রীর বর্তমান ছবি
Advertisement