×
Categories
বিনোদন

‘গোলন্দাজ’-এর খোলস ছেড়ে ‘কিশমিশ’-এ স্কুলপড়ুয়া, কিভাবে সম্ভব হল দেবের এই পরিবর্তন!

Advertisement

ধীরে ধীরে ‘কিশমিশ’ মুক্তির দিনক্ষণ এগিয়ে আসছে। দেব (Dev)-এর ফার্স্ট লুক ইতিমধ্যেই প্রকাশিত। এই ফিল্মে চারটি লুকে দেখা যাবে দেবকে। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে তাঁর কলেজপড়ুয়ার লুক। এই লুকে দেবের মাথায় কোঁকড়া চুল, ছিপছিপে চেহারা, চোখে চশমা। পরিচালক রাহুল মুখোপাধ্যায় (Rahul Mukherjee) দেবকে চিত্রনাট্য শোনানোর পর বলেছিলেন, কলেজ পড়ুয়ার চরিত্রে তিনি একটি তেইশ-চব্বিশ বছরের ছেলেকে নিচ্ছেন। বাকি চরিত্রগুলিতে দেব অভিনয় করবেন। ফলে তিনি ধীরে-সুস্থে ওজন ঝরাতে পারেন।

Advertisement

কিন্তু দেব তা চাননি। তিনি লুক সেটের আগে একটা সুযোগ চেয়েছিলেন। তাঁকে দেখে অযোগ্য মনে হলে নতুন অভিনেতা নেওয়ার কথা বলেছিলেন দেব। দেড় মাস পরে কলেজ পড়ুয়া টিনটিনের লুকে দেবকে দেখে অবাক হয়ে গিয়েছিলেন রাহুল। কারণ ‘গোলন্দাজ’-এর মাত্র কয়েক মাসের মধ্যে 110 কেজি থেকে টিনটিনের লুকে আসা কম কিছু ছিল না। দেড় মাসে চল্লিশ কেজি ওজন ঝরিয়েছিলেন দেব।

Advertisement

তবে শুটিংয়ের সময় দেব সেইরকম কিছুই খেতেন না। যদিও বা খেতেন, তা সেদ্ধ খাবার, জানালেন রাহুল। অনেক সময় বাড়ি থেকে আসা প্রোটিন সমৃদ্ধ খাবার খেতেন দেব। পেশী যাতে ফুলে না ওঠে তাই জিমে গিয়ে ওয়ার্কআউট করতেন না দেব। তার পরিবর্তে হালকা এক্সারসাইজ ও যোগা করতেন তিনি। কিন্তু চল্লিশ কেজি ওজন ঝরানোর পর তাঁকে আবারও বাকি চরিত্রে অভিনয়ের জন্য পাঁচ কেজি বাড়াতে হয়েছিল। রাহুল জানিয়েছেন, দেব চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ডায়েট ও প্রশিক্ষকের পরামর্শ অনুযায়ী ওয়ার্কআউট করতেন। ফলে সমস্যা হয়নি।

‘কিশমিশ’-এর কলেজ ছাত্র টিনটিন পড়াশোনায় ভালো না হলেও সে খুব সুন্দর আঁকে। একসময় প্রেম আসে তার জীবনে। কিন্তু তার পরের ঘটনা জানতে হলে অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। দেব ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন রুক্মিণী মৈত্র (Rukmini Moitra), কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee), ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukhopadhyay), অঞ্জনা বসু (Anjana Basu), যীশু সেনগুপ্ত (Jissu U Sengupta), শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee), অঙ্কুশ হাজরা (Ankush Hazra), লিলি চক্রবর্তী (Lili Chakraborty) প্রমুখ। ফিল্মের সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন নীলায়ণ চট্টোপাধ্যায় (Nilayan Chatterjee)। ‘কিশমিশ’ মুক্তি পেতে চলেছে আগামী 29 শে এপ্রিল।

আরো পড়ুন -  ক্যান্সার মানেই মৃত্যু নয়, বিজয়ী ঐন্দ্রিলা আশ্বাস দিতে চান ক্যান্সার যোদ্ধাদের মনে
Advertisement