×
Categories
ভাইরাল

ছবিতে অমিতাভ বচ্চনের পাশে বাচ্চা ছেলেটিকে চেনেন? তিনি একজন বলিউড সুপারস্টার

Advertisement

ছবিতে যিনি বসে তাঁকে তো গোটা বিশ্ববাসী সবাই চেনেন। বলিউডের স্বনামধন্য অভিনেতা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। যাঁর গোটা বিশ্বজুড়ে অগন্তি ভক্ত। তবে ছবিতে তাঁকে বেশ ইয়ং দেখাচ্ছে। হয়তো আশি-নব্বইয়ের দশকের ছবি এটি অমিতাভের। তবে যাই হোক, আজকে আমাদের আলোচ্য বিষয়, অমিতাভ নয়। ছবিতে অমিতাভের পাশে দাঁড়ানো ওই বাচ্চা ছেলেটিকে নিয়ে। চিনতে পারছেন তিনি কে?

Advertisement

বর্তমানে বলিউডের মোস্ট হ্যান্ডসাম অভিনেতা ছেলেটি, সঙ্গে ডান্সিং স্টারও বটে। তাঁর লুকের পাশাপাশি তাঁর নাচেও দিওয়ানা গোটা বিশ্ববাসী। তাঁর অভিনীত প্রথম ছবিই এক্কেবারে সুপার ডুপার হিট হয়ে গিয়েছিল! তাঁর মুখের সেই বিখ্যাত সংলাপ, ‘কাহো না প্যায়ার হ্যায়’ (Kaho Naa Pyaar Hai) এখনও আওড়াতে দেখা যায়, দেশের যুবমহলকে মাঝে মাঝেই। কি এখন চিনতে পারছেন, এই বাচ্চা ছেলেটিকে। ইনি হলেন কিংবদন্তি সুপারস্টার রাকেশ রোশনের (Rakesh Roshan) ছেলে ঋত্বিক রোশন (Hrithik Roshan)।

Advertisement
আরো পড়ুন -  বদলে যাচ্ছে সকলের প্রিয় মিঠাই রানী, প্রকাশ্যে এল নতুন ‘মিঠাই’!

দুনিয়া জুড়ে যিনি একাধিক মানুষের অনুপ্রেরণা। যেহেতু তিনি একজন স্টারকিড তাই তাঁর সঙ্গে বিনোদন জগতের সবার সঙ্গে ছোটবেলা থেকেই আলাপ থাকবে সেটাই স্বাভাবিক। এই ছবিটি যখন তোলা তখন হয়তো ঋত্বিকের বয়স ১০ কি ১১ হবে। ছোট্টবেলা থেকেই যে দারুণ হাসিখুশি স্বভাবের এই হ্যান্ডসাম নায়ক, তা এই ছবি দেখেই স্পষ্ট।

আরো পড়ুন -  এটাই লতাজির গাওয়া শেষ বাংলা গান! ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেলিব্রিটিদের ছোটবেলার ছবি খুব ভাইরাল হচ্ছে, সেই তালিকায় এবার ঋত্বিকেরও নাম উঠল, ভাইরাল হল তাঁর ছোটবেলার ছবিটি। ‘কাহো না প্যায়ার হ্যায়’ ছবির মাধ্যমে অভিনয় কেরিয়ার শুরু করেন এই নামকরা অভিনেতা। এখনও পর্যন্ত তিনি বলিউডে ৫০টির বেশি ছবি করে ফেলেছেন। যার মধ্যে উল্লেখযোগ্য, ‘কোই মিল গ্যায়া’ (Koi Mil Gaya), ‘ব্যাং ব্যাং’ (Bang Bang), ‘কৃষ’ (Krish), ‘ওয়ার’ (War), ‘কাভি খুশি কাভি গম’ (Kabhi Khushi Kabhi Gam)।

আরো পড়ুন -  স্বল্প পোশাকে উম্মুক্ত বক্ষ যুগল, নেট দুনিয়ায় ঝড় তুললেন বাঙালি অভিনেত্রী মধুমিতা সরকার
Advertisement